রবিবার ১৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: গুঞ্জন সত্যি করে পরমব্রত-পিয়ার সাতপাক, আমায় আজকের দিনটা ছেড়ে দিন... অনুরোধ অনুপমের

নিজস্ব সংবাদদাতা | ২৭ নভেম্বর ২০২৩ ০৯ : ৪০


বছর দু"য়েক আগের এমনই এক সকাল। সেদিনও দিনটা বিষণ্ণ। সামাজিক পাতায় জোড়া বিস্ফোরণ। অনুপম রায়-পিয়া চক্রবর্তী যৌথভাবে জানিয়েছিলেন, বিচ্ছিন্ন তাঁরা। কারণ জানাননি কিছুই। শুধু কথা দিয়েছিলেন, সৌজন্য, সৌহার্দ্য বজায় থাকবে। ২৭ নভেম্বর, ২০২৩-এর সকালও তেমনই বিষণ্ণ। বাঙালির ঘুম ভেঙেছে পরমব্রত চট্টোপাধ্যায়-পিয়া চক্রবর্তীর বিয়ের খবরে। দু’বছর আগে অনুপম-পিয়ার বিচ্ছেদের নেপথ্য নায়ক হিসেবে পরমব্রতর নাম উঠে এসেছিল। এমন আবহ আরও বিষাদময় অনুপমের একটি পোস্টে। পোস্টজুড়ে মৃত্যুর অনুষঙ্গ। হঠাৎ এমন বার্তা কেন? আজকাল ডট ইন যোগাযোগ করে জানতে চেয়েছিল। জাতীয় পুরস্কারজয়ী সঙ্গীত পরিচালক-গায়কের অনুরোধ, ‘‘আমায় আজকের দিনটা ছেড়ে দিন। আমি নিজের মতো করে থাকতে চাইছি।’’

কী লিখেছেন তিনি? লেখক অরিন্দম চক্রবর্তীর লেখা থেকে কয়েকটি পংক্তি ধার করেছেন তিনি। যেখানে বলা হয়েছে, “নিজেই নিজেকে মারা, অন্যকে দিয়ে নিজেকে মারানো আর নিজেকে মরতে দেওয়া- এই তিনভাবেই আত্মহত্যা সম্ভব। কাজেই নিজেকে উদ্যোগ নিয়ে নিজেকে মারতে হবে- এমন নয়। দেখতে দেখতে অনুপমের পোস্ট ভাইরাল। অনুরাগীরা তাঁকেও সম্পর্কের ক্ষেত্রে থেমে না থেকে এগিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। অনেকে এও জানিয়েছেন, অনুপমের গানই তাঁর বেঁচে থাকার রসদ। তাই তাঁর জীবন আর গানে প্রচুর মিল। সুরকার-গায়ক তাকে আঁকড়েই সুন্দর জীবন পেতে পারেন।

গুঞ্জন সত্যি হতেই হুলুস্থূল টলিউডে। প্রথম যখন পরমব্রতর দিকে অভিযোগের আঙুল উঠেছিল, তখন প্রচণ্ড প্রতিক্রিয়া জানিয়েছিলেন তিনি। প্রযোজক-পরিচালক-অভিনেতার দাবি, অপপ্রচার চলছে তাঁর নামে। তিনি সাফ জানিয়ে দিয়েছিলেন, বিষয়টি নিয়ে তিনি মুখ খুলতে নারাজ। কোনও ভাবেই এই ঘটনার সঙ্গে যুক্ত নন। কিন্তু সময় যত গড়িয়েছে ততই গুঞ্জন বেড়েছে। নিজেদের প্রকাশ্যে না আনলেও তাঁরা অবসরে সময় কাটাতেন তেমন আভাস বহুবার মিলেছে। কখনও ছুটিতে তাঁরা বাইরে চলে গিয়েছেন। কখনও পিয়ার পরিবারের সঙ্গে পরমব্রতকে দেখা গিয়েছে। পুজোর আগে ‘বিয়ে বিভ্রাট’ ছবিমুক্তির সময়েও সংবাদমাধ্যম তোলপাড়, বিয়ে করেছেন তাঁরা। সেই সময় অভিনেতা রসিকতা করে জানিয়েছিলেন, তাঁর একটা বিয়ে নয়। চারটে দেশে চার জন বৌ। সোমবার সকালে বিয়ের কথা ফাঁস হতেই টলিউড সোচ্চার, পরমব্রতর এত কথা কোথায় গেল?



নায়ক-গায়িকার পরিচয় আম্ফানের সময় থেকে। দুর্গতদের ত্রাণ বিলি করতে সেই সময় পরমব্রতর সঙ্গে একজোট হয়েছিলেন অনুপম, পিয়া, ঋতব্রত মুখোপাধ্যায়, অনুষা বিশ্বনাথন, ঋদ্ধি সেন, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়। এই দলটি পরে করোনার সময়েও মুমূর্ষুদের পাশে দাঁড়ায়। খবর, ধীরে ধীরে বন্ধুত্ব গাঢ় হয়। প্রেমের রং লাগে। 




বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া