মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

TheArcArt

Murshidabad: অভিযুক্তকে ধরতে গিয়ে রেজিনগরে আক্রান্ত পুলিশ, ভাঙচুর গাড়িতে

Pallabi Ghosh | ২০ নভেম্বর ২০২৩ ০৬ : ০০


আজকাল ওয়েবডেস্ক: গ্রামে সংঘর্ষের ঘটনায় জড়িত এক অভিযুক্তকে ধরতে গিয়ে আক্রান্ত হল পুলিশ। ভাঙচুর করা হল পুলিশের গাড়ি। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে মুর্শিদাবাদের রেজিনগর থানার তেঘরী-নাজিরপুরে। তবে পুলিশের গাড়িতে হামলার ঘটনায় জড়িতরা এখনও কেউ গ্রেপ্তার হয়নি বলেই পুলিশ সূত্রে খবর।
স্থানীয় সূত্র জানা গেছে, দীর্ঘদিন ধরেই রেজিনগরের তৃণমূল বিধায়ক রবিউল আলম চৌধুরীর সাথে বেলডাঙ্গা-২ ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি আতাউর রহমান গোষ্ঠীর বিবাদ চলছে। সম্প্রতি রবিউল আলম চৌধুরী তৃণমূল কংগ্রেসের বহরমপুর-মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা চেয়ারম্যান পদে নিযুক্ত হওয়ায় সেই দ্বন্দ্ব আরও তীব্র হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে- রবিবার ইউসুফ শেখ নামে এক বিধায়কপন্থী যুবক নাজিরপুর থেকে জয়নগরের একটি ইটভাটাতে গিয়েছিল। সেখানে কিছু দুষ্কৃতী তাকে মারধর করে। এই বিবাদকে কেন্দ্র করে বিকেলে আরও একটি সংঘর্ষের ঘটনা ঘটে ওই এলাকাতে।
স্থানীয় সূত্রে জানা গেছে -এলাকাতে যে সংঘর্ষের ঘটনাগুলো চলছে তাতে জড়িত কয়েকজন অভিযুক্তকে ধরার জন্য রবিবার রাতে রেজিনগর থানার বিশাল পুলিশ বাহিনী তেঘরী-নাজিরপুর গ্রামে যায়। সেই সময় তারা ইউসুফের খোঁজ করতেই গ্রামবাসীরা ক্ষোভে ফেটে পড়েন।
অভিযোগ সেই সময়ে বেশ কিছু গ্রামবাসী পুলিশকে লক্ষ্য করে ইট ছুঁড়তে শুরু করেন। এই ঘটনাতে পুলিশের একটি গাড়ির কাঁচ ভেঙে যায়। কয়েকজন পুলিশ কর্মীকে ধাক্কাধাক্কি করা হয় বলে স্থানীয় সূত্রে জানা গেছে। তবে রেজিনগর থানার এক শীর্ষ আধিকারিক গোটা বিষয়টিকে "ছোট" ঘটনা বলে এড়িয়ে গেছেন।
রেজিনগরের তৃণমূল বিধায়ক রবিউল আলম চৌধুরী বলেন, "স্থানীয় ওসি নিরপেক্ষভাবে কাজ করছেন না। পঞ্চায়েত ভোটের সময় একটি খুনের ঘটনায় জড়িত অভিযুক্তদের না ধরে তিনি সাধারণ গ্রামবাসীদেরকে হেনস্তা করছেন। তাই কিছু গ্রামবাসী পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখিয়েছেন।"



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া