বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

TMC

TMC: বকেয়া আদায়ে তৃণমূলের নতুন স্লোগান 'সুকান্তকে বলো'

TMC: বকেয়া আদায়ে তৃণমূলের নতুন স্লোগান 'সুকান্তকে বলো'

PB | ০৭ অক্টোবর ২০২৩ ১৫ : ৪০


আজকাল ওয়েবডেস্ক: 'সুকান্তকে বলো'। কেন্দ্র থেকে রাজ্যের বকেয়া আদায়ে নতুন নিদান তৃণমূলের। শনিবার রাজভবনের সামনে ধর্নামঞ্চ থেকে যা ঘোষণা করলেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি। ১০০ দিনের কাজে রাজ্যের বকেয়া আদায়ে এবার তিনি বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে ফোন করার পরামর্শ দিলেন। তাঁর নির্দেশে সুকান্তর দুটি নম্বর মঞ্চ থেকে জানিয়ে দেন তৃণমূলের আরেক নেতা রাজীব ব্যানার্জি। 
বিজেপি সভাপতিকে ফোন করতে বলার পেছনে অভিষেকের যুক্তি, 'সুকান্ত সংবাদ মাধ্যমের সামনে বলেছিলেন তিনি একটা ফোন করলেই বাংলার টাকা চলে আসবে। ২০ লক্ষ লোক যাদের টাকা বকেয়া আছে তাঁরা ফোন করে বলবেন আপনি শুধু ফোন করে আমাদের টাকাটা এনে দিন।' 
সুকান্ত কী বলেন সেটা রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় তুলে দেওয়ার নির্দেশ দেন তিনি।
তবে একইসঙ্গে সতর্ক করে অভিষেক বলেন, 'কেউ কিন্তু কোনও অপশব্দ ব্যবহার করবেন না।' 
অভিষেকের এই পরামর্শের সমালোচনা করে বিজেপি নেতা রাহুল সিনহা বলেন, 'এককথায় এটা একটা বালখিল্য রাজনীতির উদাহরণ। যা এর আগে বাংলায় কখনও হয়নি। দেউলিয়াপনা থেকে এই ধরনের কর্মী খেপানোর কাজে নেমেছে তৃণমূল।' 
এদিন কলকাতায় এসে গ্রামোন্নয়ন মন্ত্রকের প্রতিমন্ত্রী নিরঞ্জন জ্যোতি বলেন, তৃণমূল চাইলে তিনি যে কোনও জায়গায় কথা বলতে প্রস্তুত। 
পাল্টা জবাবে অভিষেক বলেন, বিজেপি দপ্তরে যাবে না তৃণমূলের প্রতিনিধি দল। তিনি যদি রাজভবনে বসতে চান তাহলে আপত্তি নেই। তৃণমূলের প্রতিনিধি দল যাবেন।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া