SNU

বৃহস্পতিবার ২০ জুন ২০২৪

সম্পূর্ণ খবর

MODI: সাধু-সন্ত ও দুর্নীতি, মমতা-সহ তৃণমূল ও কংগ্রেসকে আক্রমণ মোদির

Sumit | ২০ মে ২০২৪ ১৭ : ৪৮


আজকাল ওয়েবডেস্ক: নিজের জীবনে রামকৃষ্ণ মিশন-এর ভূমিকা তুলে ফের মমতা ব্যানার্জিকে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সোমবার ঝাড়গ্রামে দাঁড়িয়ে তিনি বলেন, 'সবাই জানেন আমার জীবনে রামকৃষ্ণ মিশনের ভূমিকা কতটা। রামকৃষ্ণ মিশন, সাধু-সন্তদের অপমান বাংলার মানুষ কিছুতেই মাপ করবে না।'
বিতর্কটা দানা বাঁধে মমতার ভারত সেবাশ্রম সঙ্ঘের মহারাজ কার্তিক মহারাজের সমালোচনার পর। নির্বাচনী প্রচারে এসে মোদি বুঝিয়ে দিয়েছেন তিনি কার্তিক মহারাজের পাশেই আছেন। সেই প্রসঙ্গেই এদিন ঝাড়গ্রামে দাঁড়িয়ে নিজের অবস্থান তুলে ধরেন মোদি।
এই বিষয়টি ছাড়াও এদিনের সভামঞ্চ থেকে তৃণমূলকে দুর্নীতি নিয়ে আক্রমণ করে মোদি বলেন, বাংলায় তৃণমূলের রিপোর্ট নয়, রেট কার্ড আছে। সেইসঙ্গে তাঁর অভিযোগ, রাম নবমীর অনুষ্ঠানে হামলা করিয়েছে তৃণমূল। মোদির অভিযোগ, হিংসার জন্য গোটা দেশ বাংলাকে নিয়ে চিন্তিত। কিন্তু তৃণমূলের চিন্তা কেবল ভোটব্যাঙ্কের। তৃণমূলের পাশাপাশি কংগ্রেসকেও আক্রমণ করে মোদি বলেন, কংগ্রেস তো ডুবেই গিয়েছে, তৃণমূলের জাহাজেও ফুটো হয়ে গিয়েছে। দেশে পঞ্চম দফার নির্বাচনের দিন মোদি দাবি করে বলেন, পাঁচ দফার ভোটে 'ইন্ডিয়া' জোট পরাস্ত হয়েছে।




বিশেষ খবর

নানান খবর

Advertise with us

সোশ্যাল মিডিয়া



SNU