SNU

রবিবার ২৩ জুন ২০২৪

সম্পূর্ণ খবর

MAMATA: এখনও পর্যন্ত যা ভোট হয়েছে তাতে বিজেপি হেরে বসে আছে: মমতা

Sumit | ১৮ মে ২০২৪ ১৫ : ১৩


আজকাল ওয়েবডেস্ক: আরামবাগ থেকে ফের একযোগে বিজেপি-সিপিএমকে আক্রমণ করলেন তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি। তিনি বলেন, মোদির গ্যারান্টি মানে ৪২০। দেশকে রসাতলে নিয়ে যাচ্ছেন তিনি। বিজেপিকে ভোট দেওয়ার অর্থ ভারতের সংবিধান বলে কিছু থাকবে না। বিজেপি জিতলে এটাই শেষ ভোট। 
এদিন মমতা আরও বলেন, এখনও পর্যন্ত যা ভোট হয়েছে তাতে বিজেপি ইতিমধ্যেই হেরে বসে আছে। প্রতিটি সভায় এসে বাংলার নামে শুধু মিথ্যা বলছেন প্রধানমন্ত্রী।
সন্দেশখালি নিয়ে মমতা বললেন, মা বোনেদের দিয়ে কী লিখিয়ে নিয়েছে কেউ জানেনও না। সন্দেশখালির কলঙ্ক আজীবন মানুষ মনে রাখবে। এরা চক্রান্ত করে। দেখবেন মাঝে মধ্যেই এরা মন্দির থেকে একটা পুতুল সরিয়ে দেয়। পুতুল মানে ওদের পুতুল, আমাদের ঠাকুর দেবতা। আমরা সেসব সরাই না। আমরা সম্মান করি। সে যে দেবতাই হোক। ওরা সরাতে পারে।
মমতা আরও বলেন, সমস্ত জেলা প্রশাসনকে বলব মন্দিরগুলো খেয়াল রাখুন, সন্দেশখালি ব্যর্থ হওয়ার পরে ওদের প্ল্যান ওরা মন্দিরে মন্দিরে গিয়ে নতুন অশান্তি করতে পারে। সেগুলো করতে দেবেন না। কোনও জায়গায় যেন অশান্তি না হয়। যেখানে অশান্তি হবে, সেখানকার প্রশাসনকে দায়িত্ব নিতে হবে। তাই খেয়াল রাখুন। যেখানে যেখানে কিছু সরাবে সেখানে নতুন মূর্তি এনে দেবেন। আমরা ওঁদের মতো নয়। আমরা মন্দির থেকে মূর্তি সরাই না।
বামেদের আক্রমণ করে মমতা বলেন, এই গোঘাটের পাশে বাঁকুড়া। এখানে আমরা এসেছিলাম। সিপিএম গ্রাম দখল করে নিয়েছিল। মেরে লাশ ভাসিয়ে দিয়েছিল। রাত ১টার সময় বেরিয়েছিলাম। গা ছম ছম করছিল। দেখলাম মানুষ জন সব গলা পর্যন্ত ডুবে রয়েছে। আমাকে বলছে, দিদি আমরা এখানে লুকিয়ে আছি। না হলে মেরে দেবে। আমি যখন কিছু বলি তার প্রমাণ থাকে।







বিশেষ খবর

নানান খবর

Advertise with us


রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া



SNU