মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tripti Dimri: ' অ্যানিমেল ' ছবিতে খোলামেলা তৃপ্তি দিমরিকে দেখে কী প্রতিক্রিয়া জানিয়েছিলেন তাঁর পরিবার?

নিজস্ব সংবাদদাতা | ০১ মার্চ ২০২৪ ১৭ : ৫৩


সংবাদসংস্থা মুম্বই: " অ্যানিমেল " ছবির পরেই রাতারাতি বলিউডের ক্রাশ হয়ে উঠেছেন অভিনেত্রী তৃপ্তি দিমরি! রণবীর কাপুরের সঙ্গে তাঁর উষ্ণ রসায়ন ছিল বলিপাড়ার শিরোনামে। তবে সেই দৃশ্যে অভিনয় করার জন্য কীভাবে মানসিক প্রস্তুতি নিয়েছিলেন তিনি? ওই দৃশ্য দেখে কী প্রতিক্রিয়া জানিয়েছিল অভিনেত্রীর পরিবার? সম্প্রতি মুম্বই সংবাদ সংস্থার কাছে সেই সব নিয়ে মুখ খুলেছেন "কালা" অভিনেত্রী।
তৃপ্তির কথায়, "আমি জানতাম কোন চরিত্র করতে চলেছি আমি। পরিচালক সন্দীপ রেড্ডি ভঙ্গা বিষয়টি নিয়ে নিশ্চিত ছিলেন। কিন্তু আমার মা-বাবা ছবিটি দেখার পরে অস্বস্তিতে ছিলেন। সম্পূর্ণ বিশৃঙ্খল হয়ে গিয়েছিলেন মানসিকভাবে।""
বস্তুত, " অ্যানিমেল" ছবিতে খুব অল্প সময়ের স্ক্রিন প্রেজেন্সই বাজিমাত করেছেন তৃপ্তি। এবং এই ধরনের চরিত্রে রাজি হতে বেশি সময় নেননি তিনি। তাঁর কথায়, "সমালোচকরা কী বলবেন, সেসব নিয়ে ভাবলে তো কোনও কাজেই এগিয়ে যাওয়া যাবে না। দর্শকের মন বুঝে চলতে হলে স্ক্রিপ্টের সঙ্গে জাস্টিস করতে পারবো না আমরা। আমি সেরকম চরিত্রেই অভিনয় করতে চাই যা আমাকে নিজের কমফোর্ট জোন থেকে বার করে নিয়ে আসে। ""এই ছবির পরে অনেক সমালোচনার সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। এমনকী পরিবারের সঙ্গেও ঘন্টার পর ঘন্টা কথা বলেছেন তিনি ওই দৃশ্য নিয়ে। পরিবারকে তিনি বুঝিয়েছেন কেন ওই দৃশ্য ছবিতে গুরুত্বপূর্ণ ছিল।
অভিনেত্রীকে আগামী দিনে দেখা যাবে পরিচালক করণ জোহরের "মেরে মেহবুব মেরে সনম" ছবিতে ভিকি কৌশলের বিপরীতে। কার্তিক আরিয়ানের "ভুলভুলাইয়া ৩" ছবিতেও মুখ্য ভূমিকায় থাকবেন তিনি। এছাড়াও সিদ্ধান্ত চতুর্বেদির সঙ্গেও একটি কাজের কথা চলছে তাঁর।



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া