সোমবার ১৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Murshidabad: বহরমপুরে পথ দুর্ঘটনায় মৃত্যু স্কুল শিক্ষিকার, আহত ৬#দক্ষিণবঙ্গ

Pallabi Ghosh | ২৯ ফেব্রুয়ারী ২০২৪ ১৫ : ০২


আজকাল ওয়েবডেস্ক: বৃহস্পতিবার সকালে এক মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক স্কুল শিক্ষিকার এবং আহত হয়েছেন কমপক্ষে আরও ছয় জন। ঘটনাটি ঘটেছে বহরমপুর থানার কান্দি-বহরমপুর রাজ্য সড়কের উপর কলাবাগান এলাকাতে।
পুলিশ সূত্রে জানা গেছে, মৃত ওই স্কুল শিক্ষিকার নাম জ্যোৎস্না ইয়াসমিন (৪৫)। তিনি উদয়চাঁদপুর হাই স্কুলের দর্শনের বিষয়ের শিক্ষিকা ছিলেন। গুরুতর আহত ছ"জনকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আহতদের মধ্যেও একাধিক স্কুল শিক্ষক-শিক্ষিকা রয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।
স্থানীয় সূত্র জানা গেছে, আজ সকাল দশটা নাগাদ একটি অটো বহরমপুর থেকে কান্দির দিকে যাচ্ছিল এবং সেই সময় উল্টো দিক থেকে একটি বালি বোঝাই লরি আসছিল। নিয়ন্ত্রণ হারিয়ে দুটো গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এই ঘটনায় অটোতে থাকা যাত্রীরা গুরুতর আহত হন। স্থানীয় বাসিন্দারাই তাঁদেরকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জ্যোৎস্না ইয়াসমিনকে মৃত বলে ঘোষণা করা হয়। আহত ব্যক্তিদের মধ্যে দু"জনের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।
এই ঘটনার পর স্থানীয় বাসিন্দারা দীর্ঘক্ষণ বহরমপুর-কান্দি রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান। তাঁদের অভিযোগ, দিনের বেশিরভাগ সময় ওই রাস্তা দিয়ে ওভারলোডেড বালি বোঝাই ডাম্পার যায়। তার ফলে ওই রাস্তাতে পথ দুর্ঘটনা এখন নিত্যদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে। গত এক মাসে ওই এলাকায় কমপক্ষে সাতটি পথ দুর্ঘটনা ঘটেছে। তাতে একাধিক ব্যক্তির মৃত্যু এবং আহত হওয়ার ঘটনা ঘটেছে।
বহরমপুর থানার এক শীর্ষ আধিকারিক নাম না প্রকাশের শর্তে বলেন- স্থানীয় বাসিন্দাদের দাবি মেনে ওই এলাকাতে পণ্যবাহী গাড়ির গতি কমানোর জন্য পুলিশের তরফ থেকে একাধিক পদেক্ষপ করা হয়েছে।স্থানীয় বাসিন্দাদের দাবি মেনে ওই রাস্তার উপর "হাম্প" তৈরির ব্যবস্থাও করা হচ্ছে। ইতিমধ্যেই ঘাতক ডাম্পারটিকে আটক করা হয়েছে। তবে তার চালক পলাতক।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া