বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Murshidabad: সামশেরগঞ্জ থেকে বিপুল পরিমাণ জাল নোট সহ গ্রেপ্তার যুবক #দক্ষিণবঙ্গ

Pallabi Ghosh | ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ১৫ : ১৩


আজকাল ওয়েবডেস্ক: শনিবার রাতে মুর্শিদাবাদের সামশেরগঞ্জ থানার পুলিশ এক যুবককে এক লক্ষ টাকার জাল নোট সহ গ্রেপ্তার করল। ধৃত ওই যুবক একটি মোটরসাইকেল করে যখন সামশেরগঞ্জের এক ব্যক্তিকে জাল নোটগুলো দিতে আসছিল সেই সময় গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ ধুলিয়ান পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডের ডিগ্রি এলাকাতে ওই যুবককে মোটসাইকেল সহ আটকায়। এরপর তার ব্যাগ এবং জ্যাকেটে তল্লাশি চালাতেই উদ্ধার হয় জাল নোটগুলো।
পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত ওই যুবকের নাম মুরসেলিম শেখ। তার বাড়ি ফারাক্কা থানার অর্জুনপুর গ্রামে। ধৃত ওই যুবকের কাছ থেকে উদ্ধার হওয়া জাল নোটগুলো সবই ৫০০ টাকার বলে পুলিশ সূত্রে জানা গেছে।
জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন, ধৃত ওই যুবক কোথা থেকে এত জাল নোট পেল এবং কাকে সে নোটগুলো দিতে যাচ্ছিল তা তদন্ত করে দেখা হচ্ছে।
জেলা পুলিশের এক শীর্ষ আধিকারিক নাম না প্রকাশের শর্তে বলেন- মুরসেলিম জাল নোট পাচার চক্রের সাথে দীর্ঘদিন ধরে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে সামশেরগঞ্জের এক ব্যক্তিকে জাল নোটগুলো হস্তান্তর করার জন্য সে ফরাক্কা থেকে এসেছিল। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান জাল নোটগুলো বাংলাদেশ থেকে পাচার হয়ে মালদহ হয়ে মুর্শিদাবাদ জেলাতে পৌঁছেছে।
ধৃত যুবকের পুলিশি হেফাজতের আবেদন করে রবিবার তাকে জঙ্গিপুর আদালতে পেশ করা হচ্ছে। এই চক্রের সাথে আর কারা জড়িয়ে রয়েছে পুলিশ তা তদন্ত করে দেখছে।



বিশেষ খবর

নানান খবর

WORLD BOOK and COPYRIGHT DAY #aajkaalonline #WorldBookandCopyrightDay

নানান খবর

সোশ্যাল মিডিয়া