বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bangladesh: উদযাপন নেই, পাশে কেউ নেই! কেন এত নিঃশব্দে জন্মদিন কাটালেন পরীমণি?

নিজস্ব সংবাদদাতা | ২৬ অক্টোবর ২০২৩ ১৩ : ১৬


২৪ অক্টোবর পরীমণির জন্মদিন। আর পরীমণির জন্মদিন মানেই বাংলাদেশে যেন অলিখিত উৎসব! প্রতি বছর একেক ভাবনায় জন্মদিনের জায়গা সাজানো। নিজেও সেজে ওঠা। সাংবাদিক বন্ধুদের ভিড়। ক্যামেরার ফ্লাশবাল্বের ঝলসানি। নিত্যনতুন চমক। সারারাত বাঁধভাঙা উল্লাস। এবং তারপর অবধারিত বিতর্ক। নায়িকা হওয়ার পর থেকে তাঁর জন্মদিন এই রুটিনে বাঁধা। চলতি বছরে বড় ব্যতিক্রম। এদিন তাঁর পাশে কেউ নেই!

কোনও হুল্লোড় নেই। কোনও উন্মাদনা নেই। পরীকে ঘিরে তারকাদের মেলা নেই। এবার কোন সাজে চমকে দেবেন সবাইকে? তাই নিয়ে আগাম চর্চাও। এবার এতই নীরব তিনি যে অনেক অনুরাগী নাকি বুঝতেই পারেননি, তিনি দেশে ছিলেন। কেন এই নীরবতা? জানতে তাঁর সঙ্গে যোগাযোগ করেছিল বাংলাদেশ সংবাদমাধ্যম। নায়িকা বলেছেন, ‘‘জন্মদিন আমার জন্য বরাবরই বিশেষ দিন। প্রতিবার নানা (দাদু)র হাত ধরে জন্মদিনের কেক কেটে কাটি। নানা-ই আমার বাবা, নানা-ই আমার মা, আমার সবকিছু। কিন্তু এবছর নানা হাসপাতালে। তাঁর একটা ছোট্ট অস্ত্রোপচার হয়েছে। জন্মদিনে নানা সুস্থ হয়ে উদযাপনে যোগ দিতে পারবেন না। তাই এবারের জন্মদিন জাঁকজমকহীন। বাড়িতে, ফ্লোরে হয়তো ঘরোয়াভাবে কেক কাটব। নানা সুস্থ হয়ে বাড়ি ফেরার কিছুদিন পর সবার সঙ্গে জন্মদিনের আনন্দ ভাগ করে নেব।’’ 




এদিন পরীমণি অপু বিশ্বাসের একটি পোস্ট ভাগ করে নেন। জন্মদিনের দিন দুই আগে অপু পরীমণির সঙ্গে তোলা একটি ছবি সামাজিক পাতায় দেন। তাঁদের কোলে রাজ্য। বিবরণীতে লেখেন, ‘কোনও দিন স্বপ্ন দেখা বন্ধ কোরো না। তোমার জন্য সবসময় প্রার্থনা করি। পৃথিবীর সমস্ত সুখ তোমার ঝুলিতে জড়ো হোক। শুভ জন্মদিন।’ অপুর পোস্ট ছাড়া কালচারাল জার্নালিস্ট ফোরাম অফ বাংলাদেশ থেকে তাঁকে বিশেষ শুভেচ্ছা জানানো হয়। হইচই বাংলাদেশ তাঁকে এক ঝুড়ি উপহার পাঠিয়েছে। ঝুলিতে নানা স্বাদের চকোলেট, নোটবই, কলম আর কিঙ্কর আহসানের ‘রঙিলা কিতাব’। 
 

 
 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া