মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood

Bollywood: রণবীরও এখন আন্তর্জাতিক মুখ, মানুষের থেকে পৃথিবী বাঁচাও, কেন বললেন কঙ্গনা?

Bollywood: রণবীরও এখন আন্তর্জাতিক মুখ, মানুষের থেকে পৃথিবী বাঁচাও, কেন বললেন কঙ্গনা?

AA | ৩১ মে ২০২৩ ২০ : ৫৫


সংবাদ সংস্থা, মুম্বই: টিনসেল টাউনের মায়ানগরীতে খবর অফুরান! বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন ‘বিনোদন এক নজরে’। জেনে নিন, সারা দিনের গরমাগরম খবর কী?---দীপিকার পথে রণবীর?
স্ত্রী দীপিকা পাড়ুকোনের পথে রণবীর সিং। সদ্য প্রথম সারির এক আন্তর্জাতিক সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। খবর, রণবীর ছাড়াও সংস্থার সঙ্গে হলিউড থেকে যুক্ত হয়েছেন বেন অ্যাফ্লেক, ক্রিশ্চিয়ান বেল এবং জেক গিলেনহাল। বছর দুই আগে ২০২১-এ আলিয়া ভাট একই সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হন।প্রকৃতির পাশে কঙ্গনা
সম্প্রতি, কঙ্গনা রানাওয়াত হিমালয়ের একটি ভিডিয়ো ভাগ করে নিয়েছেন। ভিডিয়োয় মাউন্ট এভারেস্টের একটি বেস ক্যাম্পের কিছু দৃশ্য। যেখানে অভিযাত্রীরা প্রচুর আবর্জনা ফেলে রেখে গিয়েছেন। ভিডিয়ো শুধু ভাগ করে নিয়েই থেমে যাননি অভিনেত্রী। তীব্র প্রতিক্রিয়া জানিয়ে লিখেছেন, অভিযাত্রীরা তাঁদের নোংরা পায়ের ছাপ, খাবারের উচ্ছিষ্ট, আবর্জনা ফেলে রেখে পরিবেশ দূষণ করেছেন। মানুষের হাত থেকে প্রকৃতিকে বাঁচাতে হবে। নইলে প্রতি পদে তারা প্রকৃতি মাতার অপদেবীর নতুন বাহন!
একমাত্র মেয়ে দেবীর প্রথম বাহন অর্থাৎ গাড়ি কিনলেন করণ সিং গ্রোভার-বিপাশা বসু। সেই ছবি তাঁরা ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। প্রথম সারির সংস্থার এই গাড়ির দাম এক কোটি। রাজহংসের মতোই দুধসাদা গাড়িটি ভারী পছন্দ অনুরাগীদের। খবর, মেয়ের ছ’মাসের জন্মদিনের উপহার সম্ভবত এই নতুন গাড়খান ভার্সেস খান
মাত্র একটি ছবিতে কাজ। তারপর ১৬ বছরের ব্যবধান। এতগুলো বছর সরোজ খানের ছায়া মাড়াননি সলমন খান। তিনি বলিউডের প্রথম সারির কোরিওগ্রাফারারের সঙ্গে কোনও দিন আর কাজ করবেন না, স্পষ্ট জানিয়েও দিয়েছিলেন। কেন? আন্দাজ আপনা আপনা ছবিতে আমির খান বেশি প্রাধান্য পেয়েছিলেন। সলমনকে কম প্রাধান্য দেওয়া হয়েছিল। তার ছায়া পড়েছিল নাচের মুদ্রাতেও। যেটা সলমনের ভাল লাগেনি। সেই থেকেই এই ব্শাহরুখের অনুকরণ!
‘লাল সিং চড্ডা’ আপাতত তাঁর শেষ ছবি। নতুন ছবির ঘোষণাতেই নেই আমির খান। মাঝে ধ্যানমগ্ন হতে নেপালে চলে গিয়েছিলেন। অভিনয়ে কেন নেই আমির খান? মঙ্গলবার সে কথার জবাব দিলেন মি. পারফেকশনিস্ট। তাঁর দাবি, তিনি আপাতত পরিবারের সঙ্গে সময় কাটাতে চাইছেন। ভাল লাগছে তাঁর। মনে হয়েছে, এত বছরের ব্যস্ততায় পরিবারকেই ভুলে ছিলেন। সেই ফাঁক ভরাতেই তিনি পরিবারের সঙ্গে। মন থেকে আবার তাগিদ পেলেই অভিনয়ে ফিরবেন। বলিউডে চর্চা, শাহরুখ খানের পথে হেঁটে আমিরও কি দীর্ঘ বিরতি নিতে চলেছেন? যবধান। ি। মান করবে।



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া