শনিবার ২৭ জুলাই ২০২৪

সম্পূর্ণ খবর

Fashion

Fashion: অলঙ্কার অহঙ্কার! মহালয়ায় মিমি সোনার গয়নায় যেন ‘সোনা মেয়ে’

Fashion: অলঙ্কার অহঙ্কার! মহালয়ায় মিমি সোনার গয়নায় যেন ‘সোনা মেয়ে’

AA | ১৪ অক্টোবর ২০২৩ ১৮ : ১৭


নিজস্ব সংবাদদাতা: ‘সোনার হাতে সোনার কাঁকন কে কার অলঙ্কার’....! মহালয়ায় মিমি চক্রবর্তীকে দেখে উপস্থিত সবার এই উপমাই মনে এসেছে। কারণ, এদিন সোনার গয়নায় সেজে নায়িকা ‘সোনা মেয়ে’! পুজোয় মানেই মনখুলে সাজ। পাশ্চাত্য ভুলে সাবেকিয়ানায় গা ভাসানো। সেই সাজের হাত ধরে শাড়ি আর গয়না। নইলে যে সাজ সম্পূর্ণ হয় না! মিমি অবশ্য কখনও খুব সাজেন না। বরাবর ছিমছাম থাকতে ভালবাসেন। কিন্তু পুজোর দিনে তাঁরও তো মন চায়, মণ্ডপের ঝাড়বাতির আলো তাঁর জৌলুসের কাছে কম পড়ে যাক।
মিমির এই ইচ্ছে বেশি করে উস্কে দিয়েছে তনিষ্ক। বিশেষ দিনে তাদের পুজো সম্ভার ‘ঐশানি’ সামনে এনে। এদিন মিমি তো প্রথম সারির এই গয়না বিপনির অলঙ্কারে সেজে অপরূপা। নায়িকা এদিন নীল শাড়িতে ‘নীলাম্বরী’। শাড়িজুড়ে সোনালি পেটা জরির ভরাট কাজ। যা উদযাপনের মাত্রাকে কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। এমন পোশাকের সঙ্গে তাল মিলিয়ে গয়না বাছতে গেলে অবশ্যই সেগুলো একটু ভারী হবে। তিনি দুই লহরি হার, বালা, আংটি আর দুল বেছে নিয়েছিলেন। বিপনির এই বিশেষ সম্ভারের গয়না তৈরি হয়েছে শিউলি, কাশফুল, পুজো মণ্ডপের সূক্ষ্ম কারুকাজ থেকে। যা মিমির সূক্ষ্ম অনুভূতি ছুঁয়ে গিয়েছে। এছাড়াও, সম্ভারে রয়েছে ফুলের মোটিফের চোকার, টাই হার, কান, তারের কাজ করা গয়না ইত্যাদি।
পূর্বাঞ্চলের ম্যানেজার অলোক রঞ্জনের মতে, ভারতীয় নারীদের মতো সনাতনী সাজে আর কাউকে মানায় না। একই সঙ্গে তাঁরা শক্তির প্রতীক। দেবী দুর্গার মতোই। দুর্গাপুজো প্রকৃতপক্ষে নারীশক্তির উদযাপন। তাই তাঁদের সাজাতেই সংস্থার এই বিশেষ আয়োজন। মেয়েদের মুখে হাসি ফোটাতে আরও একটি পদক্ষেপ করেছে সংস্থা। গ্রাহকরা এখন সোনার দাম, মেকিং চার্জ এবং হিরের গয়নায় ২০ শতাং পর্যন্ত ছাড় পবেন। যদিও এই বিশেষ অফার বিশেষ দিনগুলোর জন্যই। পাশাপাশি, সংস্থা সম্মানিত করেছে বাস্তবের হিরের টুকরো মেয়েদের। তালিকায় ঝুল গোস্বামী, মিমি চক্রবর্তী, সাহানা বাজপেয়ী, পারমিতা বন্দ্যোপাধ্যায়ের মতো ব্যক্তিত্ব।




বিশেষ খবর

নানান খবর

Advertise with us

নানান খবর

Eye Care: পরার আগে জেনে নিন কন্ট্যাক্ট লেন্সের খুঁটিনাটি ...

Health Benefits: বয়স কমাতে পারে এই অভ্যাস? কী তথ্য প্রমাণ দিচ্ছেন জনৈক চিকিৎসক?...

Lifestyle: সব কাজ করতেই দেরি হয় আপনার? প্রোক্র্যাসটিনেশনের সমস্যা নয় তো? ...

Health care: কন্ট্যাক্ট লেন্স ব্যবহার করছেন? চোখের ক্ষতি এড়াতে সতর্ক থাকুন, রইল চিকিৎসকের পরামর্শ ...

Child Health: সন্তানের ঘন ঘন অসুস্থ হয়ে পড়া আটকাবেন কোন উপায়ে? কী পরামর্শ দিচ্ছেন চিকিৎসক? ...

R.Madhaban Weight Loss: বয়স বাড়লে ওজন কমানো চ্যালেঞ্জিং? জানুন, মাত্র ২১ দিনে কীভাবে ওজন কমিয়েছেন ৫৪ বছরের এই অভিনেত...

Skin Care: সুস্বাস্থ্য থেকে উজ্জ্বল ত্বক! ফল পাবেন এই এক ফলেই! ...

Anti Ageing Hacks: বয়সের ছাপ পড়বে না, যদি রোজ অভ্যাস করেন এই ৭ টি কাজ...

Psychological Facts: সফল ও সুখী জীবনের রহস্য! গোপনে রাখুন এই কয়েকটি তথ্য! ...



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া