বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Durga Pujo 2023

Durga Pujo 2023: 'এসো হে মা দুর্গা'- পুজোর স্পেশ্যাল ভোজ নিয়ে হাজির কলকাতার 'দ্য অ্যাস্টর'

Durga Pujo 2023: 'এসো হে মা দুর্গা'- পুজোর স্পেশ্যাল ভোজ নিয়ে হাজির কলকাতার 'দ্য অ্যাস্টর'

AA | ১১ অক্টোবর ২০২৩ ১৮ : ১৫


Kolkata: নিজস্ব সংবাদদাতা: বাঙালির প্রিয় উৎসবের মরশুমে একেবারে অন্য সাজে সেজে ওঠা চেনা শহর কলকাতা। চারপাশে থিমের কারিগরি। রাত জেগে ঠাকুর দেখা। শিল্প, সঙ্গীত এবং পেটপুজো নিয়ে হইহই করে বেঁচে নেওয়ার পালা। এটা এমন একটা সময় যখন বাতাস ভরে ওঠে ঢাকের তালে, ধুনোর ঘ্রাণে, আর সুস্বাদু বাঙালি খাবারের স্বাদে। এই শুভ মহরতে 'দ্য অ্যাস্টর কলকাতা' নিয়ে এসেছে "এসো হে মা দুর্গা" যাতে আছে মন ভাল করার একরাশ উপকরণ। হোটেলের এগজিকিউটিভ শেফ আজাদ আরিফ সাজিয়েছেন পুজো স্পেশ্যাল মেনু।
 ৯ অক্টোবর, সোমবার, আনুষ্ঠানিক ভাবে “দ্য অ্যাস্টর'' হোটেলের পুজো স্পেশ্যাল মেনুর আনুষ্ঠানিক উদ্বোধন হয়। এই বিষয়ে দ্য অ্যাস্টর কলকাতার জেনারেল ম্যানেজার, অমিত কোবাট জানান, ''স্থাপত্যের বিস্ময় থেকে শুরু করে রন্ধনসম্পদের চমৎকার উপস্থাপনা- পুজোর সারমর্মকে প্রতিফলিত করার জন্য সেজে উঠেছে "এসো হে মা দুর্গা। আশাকরি আপনাদের পছন্দ হবে। "
মেনুতে কী কী থাকছে? মাটন পুদিনা শিক কাবাব, কেবিন স্টাইল চিকেন কাটলেট থেকে শুরু করে সব কিছুই। রয়েছে লুচি দিয়ে ছোলার ডাল, নারকেল পোস্ত বাটা, সর্ষে কাঁচা লঙ্কা ভেটকি, গোলবাড়ির মেটে চচ্চড়ি। এছাড়াও মোগলাই প্রেমীদের জন্য থাকছে মাংস ভুনা, সুতানোতির চিংড়ি মালাই কারি, স্টিমার চিকেন কারি - আরও কত কী ! এখানেই শেষ নয়। শেষপাতে মিষ্টি নাহলে কী বাঙালির মন ভোরে? আর সেই জন্যেই আছে, গুড়ের আইসক্রিম, লাল দই, ছানার জিলিপি ও বেকড মিহিদানা। শুধু এখানে এসে উপভোগ করার পালা। মাথাপিছু খরচ সাধ্যের মধ্যেই।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া