রবিবার ১৬ জুন ২০২৪

সম্পূর্ণ খবর

Loksabha Election: ভোট চলাকালীন বিক্ষোভের মুখে লকেট-অর্জুন, উত্তপ্ত ব্যারাকপুর, হুগলি

Pallabi Ghosh | ২০ মে ২০২৪ ১৫ : ৪৭


আজকাল ওয়েবডেস্ক: পঞ্চম দফা নির্বাচনের শুরুতেই হুগলি ও ব্যারাকপুরে বিক্ষিপ্ত অশান্তির খবর পাওয়া গিয়েছিল। বেলা গড়াতেই ক্রমশ উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। দুই কেন্দ্রের বিজেপি প্রার্থীদের ঘিরে বিক্ষোভ দেখান তৃণমূলের কর্মী, সমর্থকরা।
ভোট চলাকালীন টিটাগড়ে ৪ নম্বর জলের ট্যাঙ্কের কাছে উত্তেজনা ছড়ায়। ছাপ্পা ভোটের খবর শুনে এলাকায় একটি বুথের কাছে পৌঁছন অর্জুন সিংহ। সেই সময় তাঁকে ঘিরে ধরেন ৫০ থেকে ৬০ জন তৃণমূল কর্মী। বুথে ঢুকতে বাধা দেন তাঁকে। গো ব্যাক স্লোগান থেকে অর্জুন সিংকে কালো পতাকা দেখিয়ে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মীরা। একসময় বিজেপি ও তৃণমূলের কর্মীরা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। পরিস্থিতি সামাল দিয়ে এলাকায় পৌঁছয় কেন্দ্রীয় বাহিনী। বিক্ষোভকারীদের উপর লাঠি চার্জ করে জওয়ানরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। টিটাগড়ের পাশাপাশি কাঁচরাপাড়ায় এবং শ্যামনগরের কাছে কাউগাছিতেও তৃণমূলের বিক্ষোভের মুখে পড়েন অর্জুন।
অন্যদিকে হুগলির ধনিয়াখালিতে বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জি ও তৃণমূল বিধায়ক অসীমা পাত্রের ব্যাপক বাকবিতণ্ডা শুরু হয়। যা ঘিরে উত্তেজনা ছড়ায় এলাকায়। ধনিয়াখালির একটি বুথের কাছে লকেট পৌঁছতেই তাঁকে ঘিরে 'ডাকাত' স্লোগান দেন অসীমা। পাল্টা আবার লকেট অসীমাকে বলেন ‘চোর’। দুই পক্ষের কটুক্তি ঘিরে ঝামেলায় জড়ায় বিজেপি-তৃণমূল কর্মী, সমর্থকরা। বুথে ঢোকার মুখে লকেটকে ঘিরে ব্যাপক বিক্ষোভ দেখায় তৃণমূলের সমর্থকরা।




বিশেষ খবর

নানান খবর

Father's Day #aajkaalonline #fathersday #Fathersday2024


রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া