বুধবার ১৭ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Mohunbagan- Jamshedpur FC: মনবীরের অ্যাসিস্টের হ্যাটট্রিকে জামশেদপুরকে দুরমুশ করল মোহনবাগান

Kaushik Roy | ০১ মার্চ ২০২৪ ২২ : ১৩


মোহনবাগান এসজি ৩ (পেত্রাতোস, কামিংস, সাদিকু): জামশেদপুর এফসি ০

কৌশিক রায়: পরের ম্যাচ কলকাতা ডার্বি। লিগ শিল্ড জয়ের দৌড়ে ভাল জায়গায় থাকতে হলে জামশেদপুর ম্যাচ অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল হাবাস এবং মোহনবাগানের কাছে। মনবীর সিংয়ের অ্যাসিস্টের হ্যাটট্রিকের সৌজন্যে খালিদ জামিলের দলকে ৩-০ গোলে হেলায় হারিয়ে লিগ টেবিলের দু" নম্বরে উঠে এল মোহনবাগান। এদিন সবুজ মেরুনের হয়ে গোল করেন জেসন কামিংস, দিমিত্রি পেত্রাতোস এবং আর্মান্দো সাদিকু। এদিন ৪-৪-২ ছকে দল সাজিয়েছিলেন হাবাস। ওপরে শুরু করেন দিমিত্রি এবং কামিংস। খেলার শুরু থেকেই একের পর আক্রমণ আছড়ে পড়তে থাকে জামশেদপুরের ডিফেন্সে। গোলের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি। ৭ মিনিটের মাথায় জনি কাউকোর বাড়ানো বল থেকে মাইনাস রাখেন মনবীর সিং। গোল করে যান দিমিত্রি পেত্রাতোস। গোল শোধ দিতে মরিয়া হয়ে ওঠে খালিদ জামিলের দল।



২০ মিনিটের মাথায় ইমরান খানের বাঁ পায়ের জোরালো শট আটকে দেন বিশাল কাইথ। ৩৫ মিনিটের মাথায় বক্সের সামান্য বাইরে থেকে মারা ড্যানিয়েল চিমা চুকুর শট ফের বাঁচিয়ে দেন বাগান গোলরক্ষক। তবে কোনোবারই মোহনবাগান ডিফেন্সকে খুব একটা সমস্যায় ফেলতে পারেনি জামশেদপুর এফসি। দ্বিতীয়ার্ধ শুরু হতে ফের আক্রমণে উঠে আসে মোহনবাগান। ৬৪ মিনিটে পোস্টে লাগে জেসন কামিংসের শট। ঠিক তার তিন মিনিটের মধ্যেই ফের একবার মনবীরের বাড়ানো বল থেকে ২-০ করেন জেসন কামিংস। দ্বিতীয় গোলের পরেই জোড়া পরিবর্তন করেন হাবাস।



কাউকোর জায়গায় নামেন সাদিকু, লিস্টন কোলাসোর জায়গায় মাঠে নামেন আশিস রাই। ওড়িশা ম্যাচে একাধিক মিসের আক্ষেপ এদিন মিটিয়ে নিলেন সবুজ মেরুনের আলবানিয়ান স্ট্রাইকার। গোলের পিছনে অ্যাসিস্ট সেই মনবীরের। বাড়ানো মাইনাস থেকে ৮০ মিনিটের মাথায় জোরালো শটে ৩-০ করেন সাদিকু। ম্যাচে আর ফিরতে পারেনি খালিদ জামিলের দল। এদিনের জয়ের পর মোহনবাগানের সামনে শুধু ওড়িশা এফসি। ১৬ ম্যাচ খেলে মোহনবাগানের পয়েন্ট ৩৩। ১৭ ম্যাচ খেলে ওড়িশার পয়েন্ট ৩৫।

ছবি: অভিষেক চক্রবর্তী



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া