SNU

রবিবার ২৩ জুন ২০২৪

সম্পূর্ণ খবর

MAMATA: আমি কেন একটা ইনস্টিটিউশনের বিরুদ্ধে হব ?, কেবল দু’একজনের কথা বলেছি: মমতা

Sumit | ২০ মে ২০২৪ ১৩ : ৫৫


আজকাল ওয়েবডেস্ক : রবিবার রাজ্যে এসে নির্বাচনী জনসভা থেকে তৃণমূল সুপ্রিমোকে কটাক্ষ করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সোমবার বিষ্ণুপুরের মঞ্চ থেকে তার জবাব দিলেন মমতা ব্যানার্জি। তিনি বলেন,‘আমি কী বলেছি ? আমি কেন একটা ইনস্টিটিউশনের বিরুদ্ধে হব ? আমি রামকৃষ্ণ মিশনের বিরুদ্ধে নয়। আমি কেবল দু’একজনের কথা বলেছি। তার মধ্যে একজন হল ওই কার্তিক মহারাজ। আমি ওঁর কথা বলেছি। কারণ আমি খবর পেয়েছি উনি তৃণমূলের এজেন্টদের বসতে দেন না। এলাকায় ধর্মের নামে বিজেপি করে বেড়ান। উনি ছানার ব্যবসায়ীদের উস্কাচ্ছেন। সব খবর আসে আমার কাছে। উনি রাজনীতি করতেই পারেন, আমার তাতে আপত্তি নেই। কিন্তু আমি বলব বুকে পদ্ম ফুলটা লাগিয়ে রাজনীতি করুন। এভাবে আড়ালে থেকে নয়।’
মমতা আরও বলেন, রামকৃষ্ণ মিশনের বিরুদ্ধে কেন হব ? এই তো সে দিনও এক মহারাজ অসুস্থ হয়েছিলেন। আমি গিয়েছি। ওঁদের সঙ্গে আমার সম্পর্ক ভাল। বিবেকানন্দের বাড়ি আমি রক্ষা করেছি। সারদা মায়ের বাড়ি আমি রক্ষা করেছি। ভগিনী নিবেদিতার বাড়ি আমি বাঁচিয়েছি। কিন্তু সবাই এক রকম নয়। আমি সেটাই বলেছি। আমি সেই কয়েক জনের কথাই বলেছি। 
সোমবার  বিষ্ণুপুরের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডলের সমর্থনে জনসভা  করেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। এই কেন্দ্রে বিজেপির প্রার্থী সুজাতারই প্রাক্তন স্বামী এবং বিজেপির নেতা তথা বিষ্ণুপুরের বিদায়ী সাংসদ সৌমিত্র খাঁ। 





বিশেষ খবর

নানান খবর

Advertise with us


রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া



SNU