বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

TheArcArt

Narendra Modi: দ্বিতীয় দফায় শহরে মোদি, আগামিকাল একগুচ্ছ কর্মসূচি

Pallabi Ghosh | ০৫ মার্চ ২০২৪ ১৯ : ৫৩


আজকাল ওয়েবডেস্ক: দ্বিতীয় দফায় কলকাতায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মঙ্গলবার সন্ধেয় নির্ধারিত সময়ের খানিকক্ষণ আগেই কলকাতা বিমানবন্দরে অবতরণ করে প্রধানমন্ত্রীর বিমান। কলকাতায় পা রেখেই পৌঁছন শিশুমঙ্গল হাসপাতালে। অসুস্থ রামকৃষ্ণ মঠ ও মিশনের প্রেসিডেন্ট স্বামী স্মরণানন্দ মহারাজকে দেখতেই হাসপাতালে গিয়েছিলেন তিনি। এরপর সড়কপথে রাজভবনে যাবেন তিনি। মঙ্গলবার রাজভবনেই রাত্রিবাস করবেন। এদিন সন্ধেয় রাজ্যের পরিস্থিতি নিয়ে রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে বৈঠক করবেন প্রধানমন্ত্রী।
বুধের সকাল থেকেই একগুচ্ছ কর্মসূচি রয়েছে নরেন্দ্র মোদির। এদিন সকালে মেট্রো রেল সহ ১৫ হাজার ৪০০ কোটি টাকার একাধিক কেন্দ্রীয় প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী। হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড সহ তিনটি মেট্রো রুটের উদ্বোধন করবেন।
এরপর দমদম বিমানবন্দর চত্বর থেকে ১১ কিলোমিটার রোড শো করে বারাসতের কাছারি ময়দানে পৌঁছবেন মোদি। বেলা ১১.৩০টা থেকে ১২.৩০টা পর্যন্ত জনসভায় উপস্থিত থাকবেন। বারাসাতের এই মহিলা সমাবেশে সন্দেশখালির প্রসঙ্গেও প্রতিক্রিয়া জানাবেন বলে দলীয় সূত্রে খবর। সভা শেষে দুপুরে কলকাতা বিমানবন্দর থেকে উত্তরপ্রদেশের উদ্দেশে রওনা দেবেন তিনি।
উল্লেখ্য, ৯ মার্চ ফের বঙ্গ সফরে আসছেন মোদি। তৃতীয় দফায় উত্তরবঙ্গের শিলিগুড়িতে জনসভা রয়েছে। বাগডোগরায় একাধিক সরকারি প্রকল্পের উদ্বোধনও করবেন তিনি।



বিশেষ খবর

নানান খবর

WORLD BOOK and COPYRIGHT DAY #aajkaalonline #WorldBookandCopyrightDay

নানান খবর

সোশ্যাল মিডিয়া