বুধবার ১৭ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Sunil-Kapil: কপিল শর্মা ও সুনীল গ্রোভারের ঝগড়ার সিজন ২ আসছে? নেটফ্লিক্সে তার এক ঝলক!

নিজস্ব সংবাদদাতা | ০১ মার্চ ২০২৪ ২০ : ২৬


সংবাদসংস্থা মুম্বই: অবশেষে তাঁরা ফিরছেন! বরফ গলেছে। মন জুড়ে এখন শুধুই বসন্ত ! তাঁরা টেলিভিশনের জনপ্রিয় মুখ, কপিল শর্মা ও সুনীল গ্রোভার। "দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শর্মা শো" ফিরছে। প্রতি শনিবার, রাত ৮ টা থেকে, নেটফ্লিক্সে। অনুরাগীদের মন ভাল করা এই ঘোষণা করেছেন অভিনেতারা নিজেই। টিমে থাকছে কিকু শারদা, কৃষ্ণা অভিষেক ও আরও অনেকেই। বিশেষ আসনে অর্চনা পুরণ সিং! এই যুগলের কামব্যাক নিয়ে বলিউডে গুঞ্জন ছিল অনেক দিন ধরেই। অবশেষে বছরের সেরা রিইউনিয়ন হতে চলেছে।



এক সময় টেলিভিশনের জনপ্রিয় দ্য কপিল শর্মা শো এর অন্যতম মুখ ছিলেন সুনীল। তাঁর "গুত্থি" ও "ডক্টর মসুর গুলাটি" চরিত্র দুটি মন জিতে নিয়েছিল অগণিত অনুরাগীর। হঠাৎ সেই অনুষ্ঠান ছেড়ে চলে যান তিনি। শোনা যায়, কপিল তাঁকে অপমান করেছিলেন অনুষ্ঠান চলাকালীন। এই ঘটনার পরে টিম থেকে সরে গিয়েছিলেন কিকুও। তিনি ফিরেছিলেন। কিন্তু সুনীল আর মুখ দেখতে চাননি কপিলের। পরে কপিল অবশ্য ক্ষমা চেয়েছিলেন। মনের কথা জানিয়েছিলেন সুনীলও। অনুরাগীরাও সরব হয়েছিলেন তাঁদের এক ফ্রেমে দেখতে চেয়ে। অবশেষে সেই প্রতীক্ষার অবসান।
অনুষ্ঠানের প্রোমো আগ্রহ বাড়িয়েছে অনুরাগীদের মনে। ভিডিওতে কপিল সরাসরি জানতে চেয়েছেন, "কোথায় ছিলেন এতদিন সুনীল?" সুনীল বলেন, "আমাদের ঝগড়ার সিজন ২ আসছে"! আসলে কী হয়েছিল? সে সব জানতে চোখ রাখতে ভুলবেন না নেটফ্লিক্সে।



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া