বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: মুকুট, লং কোটে সেজে আইবুড়োভাতে দর্শনা! কোন প্রিয় তারকা বান্ধবী খাওয়ালেন তাঁকে?

নিজস্ব সংবাদদাতা | ১০ ডিসেম্বর ২০২৩ ০৭ : ২৮


হাতগোনা কয়েকটি দিন। তারপরেই বিয়ের পিঁড়িতে সৌরভ দাস-দর্শনা বণিক। প্রায় প্রতি দিনই সেই উপলক্ষে দর্শনাকে আইবুড়ো ভাত খাওয়াচ্ছেন তাঁর প্রিয়জনেরা। কিছুদিন আগেই যেমন সৌরীসেনী মৈত্র ঘটা করে আয়োজন করেছিলেন। এবার তাঁকে আপ্যায়ন করলেন তৃণা সাহা। এবং একদম অভিনব সাজে সেজে অনুষ্ঠানে দেখা দিলেন নায়িকা।



বিশদে জানতে তৃণার সঙ্গে যোগাযোগ করেছিল আজকাল ডট ইন। তিনি সবিস্তারে জানালেন সব। দিন দুই আগে দু’দিনের হর্নবিল ফেস্টিভ্যালে যোগ দিতে পাহাড়ে গিয়েছিলেন নায়িকা। সেখান থেকে ফিরেই বান্ধবী দর্শনা আর সৌরভকে প্রথম সারির রেস্তোরাঁয় আমন্ত্রণ জানান তিনি আর নীল ভট্টাচার্য। দর্শনা আইবুড়োভাতের কথা কিছুই জানতেন না। তার উপরে রাতের কলকাতা অনেকটাই শীতল। তাই উষ্ণতার খোঁজে নিজেকে মুড়ে নিয়েছিলেন লং কোটে। কিন্তু আইবুড়ো ভাতে বাঙালিয়ানা না থাকলে মানায়? তাই তাঁর মাথায় মুকুট। গলায় ফুলের মালা। ফুল দিয়ে সুন্দর করে সাজানো টেবিল। সেখানে বসিয়ে প্রথা মেনে তিনবার প্রদীপের শিখার তাপ মাথায়, বুকে ছুঁয়ে দেন তৃণা। বলেন, ‘‘অনেক বছরের বন্ধুত্ব। আমার থেকে অল্প ছোটও। খুব ভাল মেয়ে। ওর মঙ্গল চেয়েই এটা করলাম।’’ তারপর তিনবার পায়েস খাইয়ে দেন দর্শনাকে। এমন অভিনব আয়োজনে যেমন অবাক তেমনি খুশি হবু কনে।

পাতে কী কী ছিল? তৃণার জবাব, ‘‘জিজ্ঞেস করুন, কী না ছিল! ১৫ রকমের পদ। সাদা ভাত, ঘি, ভাজা, শুক্তো, চিংড়ি মাছ, চিকেন, মাটন, কোপ্তা, চাটনি, মিষ্টি, আইসক্রিম—সব সাজিয়ে দিয়েছিলাম। ওরা খুব তৃপ্তি করে খেয়েছে।’’ সৌরভ অবশ্য খাঁটি বাঙালি সাজে কেতাদুরস্ত। পাঞ্জাবি-পাজামা আর শাল তাঁর পরনে। খেতে বসার আগে সবাইকে নিয়ে তুমুল নাচানাচি করেন। তাঁর মাথায় তখন টোপর! আপাতত হাতের কাজ সারার ফাঁকে চুটিয়ে নানা জায়গা থেকে নিমন্ত্রণ খাচ্ছেন হবু তারকা দম্পতি। নির্দিষ্ট দিনে সনাতনী সাজেই বিয়ের পিঁড়িতে বসবেন। এমন খবর জানা গিয়েছে।

বন্ধুর বিয়েতে কেমন সাজবেন নীল-তৃণা? কী উপহার দেবেন?



নায়িকা জানিয়েছেন, বিয়ের সাজ মানেই তাঁদের কাছে বাঙালি পোশাক। তাই শাড়ি, পাঞ্জাবিতে দেখা দেবেন তাঁরা। তৃণার চুলে ফুল থাকবে। তবে কাজের চাপ। তাই হয়তো বান্ধবীর মেহেন্দি, সঙ্গীতে থাকতে পারবেন না। তবে বিয়ের দিন থেকে আসর জমিয়ে দেবেন। আপাতত আইবুড়োভাতের জন্য তৃণা তাঁদের বুটিক থেকে কিছু পোশাক বেছেছেন। এগুলোই উপহার দেবেন সৌরভ-দর্শনাকে। বিয়ের উপহারের ভার বান্ধবীর উপরে। নায়িকার যুক্তি, ‘‘এমন কিছু দিতে চাই যা ওদের কাজে লাগবে। তাই দর্শনাকে জানাতে বলেছি। ওদের পছন্দের়ের পিঁড়িতে বসবেন। এমন খবর জানা গিয়েছে। 



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া