রবিবার ১৬ জুন ২০২৪

সম্পূর্ণ খবর

Abhishek Banerjee: জলপাইগুড়িতে সেতুবন্ধনের প্রতিশ্রুতি, আবার হবে নবজোয়ার

Riya Patra | ১২ এপ্রিল ২০২৪ ১৮ : ৫৩


আজকাল ওয়েবডেস্ক: সেতু গড়ার প্রতিশ্রুতি দিয়ে জলপাইগুড়ির ভোটারদের সঙ্গে "সেতুবন্ধন"-এর ডাক দিলেন অভিষেক ব্যানার্জি। শুক্রবার জলপাইগুড়ির তৃণমূল কংগ্রেস প্রার্থী ড. নির্মল চন্দ্র রায়ের সমর্থনে প্রচারে অভিষেক জানান, হলদিবাড়িতে এবং মাল এলাকায় রাজ্য সরকার সেতু গড়ে দেবে। যদিও মাল এলাকার সেতুর বিষয়ে তিনি জানিয়েছেন, নির্মলচন্দ্র রায় জেতার পর এই সেতু হবে। 
দিদি না মোদি, কার গ্যারান্টি বেশি? গত ১০ মার্চ ব্রিগেডের সভা থেকে যার ব্যাখ্যা করেছিলেন অভিষেক। এদিনও ১০০ দিনের কাজের শ্রমিকদের বকেয়া পাওনা মেটানো-সহ লক্ষ্মীর ভান্ডার-এর ভাতা বৃদ্ধির প্রসঙ্গ তুলে অভিষেক বলেন, "দিদি না মোদি, কার গ্যারান্টি নেবেন?" উল্লেখ করেন, উত্তরবঙ্গে ঝড়ে বিপর্যয়ের পর কীভাবে ওই রাতেই ছুটে গেছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। 
রাজ্যে গত পঞ্চায়েত নির্বাচনের আগে নবজোয়ার যাত্রা করেছিলেন অভিষেক। সেই যাত্রা থেকেই ভোটারদের থেকে মত নিয়ে পঞ্চায়েতের প্রার্থী নির্বাচিত হয়। এদিনের সভায় অভিষেক প্রতিশ্রুতি দেন বিধায়ক নির্মল সাংসদ হওয়ার পর তাঁর জায়গায় বিধায়কের জন্য প্রার্থীও নির্বাচিত করা হবে যেভাবে নবজোয়ার যাত্রায় প্রার্থী ঠিক হয়েছিল সেভাবেই। সাধারণ মানুষের মত নিয়েই। রাখা থাকবে ড্রপ বক্স। যেখানে মানুষ জানাবেন তাঁদের পছন্দের প্রার্থীর নাম। একইভাবে পুরসভার প্রার্থী নির্বাচনও এভাবেই করা হবে বলে তিনি জলপাইগুড়ির মানুষকে প্রতিশ্রুতি দেন।




বিশেষ খবর

নানান খবর

Father's Day #aajkaalonline #fathersday #Fathersday2024


রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া