বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

TheArcArt

Television: ঋতুপর্ণা-কোয়েল-যিশু হাজির! দাঁড়িয়ে থেকে আবার কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে দেবেন?

নিজস্ব সংবাদদাতা | ০৫ মার্চ ২০২৪ ১৮ : ০৭


বাংলা ছোটপর্দায় প্রথম সারির দুই চ্যানেল। একটিতে কিছুদিন আগে জমজমাট পুরস্কার অনুষ্ঠান শেষ। এবার পালা স্টার জলসার। বিষয় যেখানে এক সেখানে আলাদা কী আনতে চলেছে চ্যানেল কর্তৃপক্ষ? এমনই প্রশ্ন নিয়ে এক ঝাঁক সাংবাদিক স্টার জলসার দফতরে। খবর জানাতে চ্যানেল কর্তৃপক্ষই সাদরে আমন্ত্রণ জানিয়েছিল সবাইকে। সেখানে ফাঁস, বিয়েবাড়ির আদলে গড়া অ্যাওয়ার্ড অনুষ্ঠান়! যা দেখে মনে হবে যেন বিয়ের আসর। সেখানে বাংলার ছোট-বড় পর্দার তারার ঝিলমিলানি। ঋতুপর্ণা সেনগুপ্ত, কোয়েল মল্লিক, মনামী ঘোষ, সন্দীপ্তা সেন, যিশু সেনগুপ্ত... কে নেই! ১০ মার্চ, রবিবার সন্ধে থেকে সেই বিয়ের থুড়ি অ্যাওয়ার্ড অনুষ্ঠান দেখানো হবে চ্যানেলে। এবং সঙ্গে নাকি বিয়েও দেওয়া হবে। কিন্তু কার? ব্যস, এটুকু জানিয়েই মুখে কুলুপ সবার! তখনই ফিসফাস, এঁরা দাঁড়িয়ে থেকে কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টরাজের আবার বিয়ে দিচ্ছেন?



সঙ্গে সঙ্গে হুল্লোড় শুরু। সাংবাদিক মহলের মিষ্টি অনুযোগ, একের পর এক চমক সার! বিধায়ক-অভিনেতা তাঁর বিয়েতে সাংবাদিকদের ধারপাশ ঘেঁষতে দেননি। তারপরেই আবদার, স্টার জলসা সেই ফাঁক ভরাট করবে? চ্যানেল কর্তৃপক্ষ কিন্তু একেবারে উড়িয়ে দেয়নি। উল্টে জানিয়েছে, বিয়েবাড়িতে কাঞ্চন নাকি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন! ততক্ষণে সাংবাদিক সম্মেলনে যোগ দিয়েছেন ধারাবাহিক ‘তোমাদের রানি’র ‘দুর্জয়’ ওরফে অর্কপ্রভ রায়, ধারাবাহিক ‘বঁধুয়া’র নায়িকা ‘পেখম’ ওরফে জ্যোতির্ময়ী কুণ্ডু। তাঁদের দাবি, তাঁরা এই প্রথম এত বড় বিয়েবাড়ি দেখে প্রথমে বিস্ময়ে হাবুডুবু খেয়েছেন। তারপরেই আহ্লাদে আটখানা! জানিয়েছেন, নাচাগানার পাশাপাশি এত রকমের খাওয়ার আয়োজন! তাঁরা ভাবতে পারেননি। বিয়েবাড়িতে যাতে ঠিকমতো পারফর্ম করতে পারেন তার জন্য প্রত্যেক তারকার সঙ্গে আলাদা করে মহড়া দিয়েছেন!




এখানেই শেষ নয়। ইতিমধ্যেই প্রচারঝলক প্রকাশ্যে। সেখানে ধাঁধা ছড়িয়েছেন কোয়েল নিজেই। বরপক্ষের না কনেপক্ষের তিনি? প্রশ্ন ছুড়ে দিয়েছেন দর্শকদের দিকে। কিন্তু বিয়ে কার? ভুলেও রা কাড়েননি। সাংবাদিকেরা অবশ্য কাঞ্চন-শ্রীময়ী ছাড়া ‘বঁধুয়া’র নায়ক-নায়িকার বিয়ের কথাও তুলেছেন। চ্যানেল কর্তৃপক্ষের অনুরোধ, রহস্য জিইয়ে থাক ১০ মার্চ পর্যন্ত। বৈঠক প্রায় শেষের পথে, আচমকাই পা রাখলেন ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র ‘দীপা’ ওরফে স্বস্তিকা ঘোষ! 



সাম্প্রতিক প্রচার ঝলক বলছে, ধারাবাহিক "অনুরাগের ছোঁয়া"য় সূর্য-দীপার নাকি মিল হতে চলেছে। তা হলে কি ধারাবাহিকের মধুরেণ সমাপয়েৎ এভাবেই? 

ছবি: বিপ্লব মৈত্র








বিশেষ খবর