বুধবার ১৭ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Sara Ali Khan: 'অ্যায় ওয়াতান মেরে ওয়াতান' এর ট্রেলরে নজর কাড়লেন 'ঊষা' সারা আলি খান!

নিজস্ব সংবাদদাতা | ০১ মার্চ ২০২৪ ২০ : ২৫


সংবাদসংস্থা, মুম্বই: ১ মার্চ, "এ ওয়াতান মেরে ওয়াতান"-এর টিজার প্রকাশ্যে আনলেন পরিচালক করণ জোহর। তাঁর বর্ণনায় ২২ বছর বয়সী "ঊষা"র কথা দেশবাসীকে মনে করিয়ে দিয়েছেন পরিচালক। পর্দায় সেই দেশপ্রেমী মহীয়সীর উপাখ্যান ফুটিয়ে তুলবেন সারা আলি খান। ১৯৪২ সালের ভারত ছাড়ো আন্দোলনের সময় দেশের জন্য অটল সাহস এবং গভীর দেশপ্রেম প্রদর্শন করেছিলেন ঊষা। একটি ভূগর্ভস্থ রেডিও ব্যবহার করে ব্রিটিশদের বিরুদ্ধে জাতিকে একত্রিত করেছিলেন তিনি।
সারা আলি খানের "অ্যায় ওয়াতান মেরে ওয়াতান"-এর টিজারে উপস্থাপক রূপে হাজির  করণ। ভারতের স্বাধীনতা সংগ্রামের আসল নায়কদের না বলা গল্পের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি ঊষার অনুপ্রেরণামূলক কাহিনি মনে করিয়ে দেন। এর আগে  "রাজি" ছবি মুক্তির সময় সেহমত সৈয়দ (আলিয়া ভাট অভিনীত) এবং "শেরশাহ" থেকে ক্যাপ্টেন বিক্রম বাত্রার (সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত) কথা স্মরণ করিয়ে দিয়েছিলেন তিনি। "অ্যায় ওয়াতান মেরে ওয়াতান" এর ঊষা, ভারতের স্বাধীনতার লড়াইয়ের গতিপথ পরিবর্তন করেছিলেন।
কান্নান আইয়ার পরিচালিত, "অ্যায় ওয়াতান মেরে ওয়াতান" লিখেছেন আইয়ার ও দারব ফারুকি। ছবিটিতে সারার পাশাপাশি অভিনয় করেছেন শচীন খেদেকর, অভয় ভার্মা, স্পর্শ শ্রীবাস্তভ, অ্যালেক্স ও"নিল, এবং আনন্দ তিওয়ারি। ক্যামিও চরিত্রে রয়েছেন ইমরান হাশমি। করণ জোহর, অপূর্ব মেহতা এবং সোমেন মিশ্র দ্বারা প্রযোজিত ছবিটি ২১ মার্চ প্রাইম ভিডিওতে মুক্তি পাবে।



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া