বুধবার ১৭ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: বড় বদল! অরিন্দম শীল নন, ‘গোয়েন্দা বিদ্যুৎলতা’র পছন্দ সৃজিত মুখোপাধ্যায়?

নিজস্ব সংবাদদাতা | ২৯ ফেব্রুয়ারী ২০২৪ ২৩ : ৫৬


বাংলায় একঝাঁক পুরুষ গোয়েন্দার মতো একঝাঁক মহিলা গোয়েন্দা থাকবে না?

হয়তো এমনই ভাবনা থেকে আদিশা সরকারের লেখা গোয়েন্দা ‘বিদ্যুৎলতা বটব্যাল’কে পর্দায় আনার কথা ভাবা হয়েছিল। ভাবনার হোতা অরিন্দম শীল। যিনি সুচিত্রা ভট্টাচার্যের ‘মিতিন মাসি’কে জনপ্রিয় করে তুলেছেন। এবং গোয়েন্দা গল্প নিয়ে ছবি বানানোর প্যাশন তাঁর বরাবরের। কিন্তু বৃহস্পতিবারের টলিপাড়া বলছে, ঘোড়ার মুখের খবর, হাওয়া নাকি পালটে গিয়েছে! বিদ্যুৎলতা পর্দায় আসছেন। তবে গোয়েন্দা রমণির পছন্দ নাকি অরিন্দম শীল নন, সৃজিত মুখোপাধ্যায়। যিনি বাংলার সমস্ত গোয়েন্দাদের গুলে খেয়েছেন। থ্রিলার ছবি পরিচালনা তাঁর বাঁ হাতের খেলা।

আদিশা সৃষ্ট বিদ্যুৎলতা একজন হ্যাকার। কলকাতার বিখ্যাত সোনাগাছিতে তার বাস। ক্ষুরধার বুদ্ধ আর তীক্ষ্ণ মন দিয়ে সে অপরাধের সমাধান করে। এবং পুলিশকে সাহায্য করে। প্রাথমিক ঘোষণায় জানা গিয়েছিল মুখ্য ভূমিকায় অভিনয় করবেন সৌরসেনী মৈত্র। প্রযোজনায় ক্যামেলিয়া প্রোডাকশন। প্রযোজনা সংস্থার ওয়েব প্ল্যাটফর্ম ফ্রাইডে-র জন্য এই সিরিজটি তৈরি করবেন অরিন্দম। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার কথা ছিল অর্জুন চক্রবর্তীর।

সূত্রের খবর, সৃজিত এখন সিরিজের দায়িত্ব নিয়েছেন। তাঁর পছন্দ অনুযায়ী চরিত্র এখনও চূড়ান্ত হয়নি। পরিচালক ‘ভূস্বর্গ ভয়ঙ্কর’ সিরিজ শুট শেষ করার পরেই চিত্রনাট্যে হাত রাখবেন। যদিও প্রযোজনা সংস্থা হাউস বা পরিচালকের তরফ থেকে এই খবরের সত্যতায় সিলমোহর দেওয়া হয়নি। মুখ খোলেননি ‘শবর’ পরিচালকও।



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া