বুধবার ১৭ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Shahrukh Khan: শাহরুখের সম্পত্তির পরিমাণ কত? শুনলে চোখ কপালে উঠবে আপনারও!

নিজস্ব সংবাদদাতা | ২৯ ফেব্রুয়ারী ২০২৪ ২০ : ১৩


সংবাদসংস্থা মুম্বই: বিশ্বব্যাপী ধনী অভিনেতাদের মধ্য়ে কোন স্থান দখল করলেন শাহরুখ খান? সাম্প্রতিক একটি সমীক্ষায় (জানুয়ারি ২০২৪) দেখা গিয়েছে, বলিউড "কিং খান" এর সম্পত্তির পরিমাণ প্রায় $600 মিলিয়ন থেকে $760 মিলিয়ন। ভারতীয় মুদ্রায় তা আনুমানিক 6,300 কোটি থেকে 8,096 কোটি। বিশ্বব্যাপী ধনী অভিনেতাদের মধ্যে তাঁর অবস্থান সুরক্ষিত।
​বিগত বছরেই মুক্তি পেয়েছে অভিনেতার "পাঠান", "জওয়ান" ও "ডাঙ্কি"! অভিনয়ের পাশাপাশি ,প্রথম সারির ব্র্যান্ডের মুখ তিনি। বিলাসবহুল অটোমোবাইল, ফ্যাশন লেবেল, রিয়েল এস্টেট - মর্যাদাপূর্ণ ব্র্যান্ডগুলির সঙ্গে খানের অংশীদারিত্ব নিঃসন্দেহে তাঁর ক্রমবর্ধমান সম্পদকে বাড়িয়েছে। এছাড়া তাঁর রেড চিলিজ এন্টারটেইনমেন্ট সংস্থা ব্যবসা করছে সাফল্যের সঙ্গেই। স্ত্রী গৌরী খানের সঙ্গে হাত মিলিয়ে তিনি এই ব্যবসা এগিয়ে নিয়ে চলেছেন অনেক দিন ধরেই। অভিনয়, ব্যবসার ছাড়াও জনহিতৈষী কাজেও যুক্ত বলিউড "বাদশাহ"! তাঁর জনহিতকর উদ্যোগগুলি কেবল ব্যাপক প্রশংসা অর্জন করে না। বরং বিশ্বব্যাপী তাঁর মর্যাদাকে উন্নত করে।
চোখে সুপারস্টার হওয়ার স্বপ্ন নিয়ে দিল্লি থেকে মুম্বই এসেছিলেন শাহরুখ। মনের জোর এবং দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে নিজেকে একটি ব্র্যান্ড হিসেবে প্রতিপন্ন করেছেন । টেলিভিশন দিয়েই অভিনয়ে হাতেখড়ি হয় তাঁর। আজ তিনি বলিউডের রোমান্স কিং।
৪ বছর পরে ২০২৩ এ "পাঠান" ছবি দিয়ে কামব্যাক করেন অভিনেতা। দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বেঁধে বক্সঅফিসে ঝড় তোলেন তিনি। ছবির ইউএসপি ছিল সলমন খানের ক্যামিও। পর পর মুক্তি পায় তাঁর "জওয়ান" ও "ডাঙ্কি"! সবগুলোই হিট! বলাবাহুল্য, ২০২৩ এ "হ্যাট্রিক" করেন অভিনেতা। সেই প্রভাব পড়েছে তাঁর ফিনান্সিয়াল র‍্যাঙ্কিয়েও।  



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া