সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

HS: উচ্চমাধ্যমিক চলাকালীন শিয়ালদহ ডিভিশনে বাড়ছে ট্রেনের স্টপেজ

Sumit | ১৩ ফেব্রুয়ারী ২০২৪ ১৩ : ২৭


আজকাল ওয়েবডেস্ক: বৃহস্পতিবার থেকেই শুরুউচ্চমাধ্যমিক। পরীক্ষার্থীদের জন্য সুখবর শোনাল পূর্ব রেল। পরীক্ষা চলাকালীন পূর্ব রেলের বেশকিছু ট্রেনের স্টপেজ সংখ্যা বাড়ছে। একাধিক হল্টে দাঁড়াবে দিনের নির্দিষ্ট সময়ে।
পূর্ব রেল সূত্রে খবর, ১৬-২৯ ফেব্রুয়ারি, যেদিন পরীক্ষা রয়েছে সেই দিনগুলিতে সকাল ৮টা থেকে পৌনে দশটা এবং দুপুর ১ থেকে আড়াইটের মধ্যে ট্রেনগুলি অতিরিক্ত স্টপেজে দাঁড়াবে। যাতে পরীক্ষার্থীদের সুবিধা হয়। সবমিলিয়ে মোট ২১টি ট্রেন অতিরিক্ত স্টপেজে দাঁড়াবে বলে জানা গিয়েছে।
অফিস টাইমে বহু প্যাসেঞ্জার ট্রেনে অনেক স্টেশনে দাঁড়ায় না। ফলে ব্যস্ত সময়ে পরীক্ষাকেন্দ্রে পৌঁছতে সমস্যায় হত পরীক্ষার্থীরা। তাই এবার শিয়ালদহ ডিভিশনের শিয়ালদহ-রানাঘাট-কৃষ্ণনগর শাখায় ইএমইউ বা প্যাসেঞ্জার ট্রেনগুলি দিনের নির্দিষ্ট সময়ে পলতা, জগদ্দল, কাঁকিনাড়া, পায়রাডাঙা, জালাখালি হল্টে দাঁড়াবে। আবার বারাসত-বনগাঁ শাখার ট্রেনগুলি সংহতি ও বিভূতিভূষণ হল্টে দাঁড়াবে। এছাড়াও শিয়ালদহ থেকে কৃষ্ণনগর, কাটোয়া বনগাঁ যাওয়ার ট্রেনগুলি অতিরিক্ত স্টেশনে দাঁড়াবে।
এবার উচ্চমাধ‌্যমিক পরীক্ষা বেলা ১২টার পরিবর্তে সকাল ৯টা ৪৫ থেকে শুরু হবে। তার আগে পরীক্ষাকেন্দ্রে পৌঁছতে ছাত্রছাত্রীদের যাতে সমস‌্যা না হয়, সে কারণে পরীক্ষার দিনগুলোয় বাড়তি পরিবহণের আয়োজন করা হচ্ছে। 




বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া