রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪

সম্পূর্ণ খবর

দেখে নিন আজকের সেরা ১০টি খবর

HEMRAJ ALI | ১৬ নভেম্বর ২০২৩ ১৫ : ২৯


01. স্বামীর খোঁজে গ্রেপ্তার পাকিস্তানী মা ও ছেলে
ভারত-নেপাল সীমান্তের পানিট্যাঙ্কি থেকে গ্রেফতার ছেলে সহ এক পাকিস্তানি মহিলা। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল গোটা এলাকায়। ধৃতরা পাকিস্তানের করাচির বাসিন্দা। জানা গিয়েছে যে বুধবার নেপালের কাকরভিটা থেকে ভারতে প্রবেশের সময় পানিট্যাঙ্কিতে এসএসবি জওয়ানদের সহেন্দ হয় এবং তাদের আটক করে।

02. জয়নগর খুনে গ্রেপ্তার মূল অভিযুক্ত
জয়নগরে তৃণমূল নেতা খুনের ৭২ ঘণ্টা পর এফআইআরে নাম থাকা সিপিএম নেতাকে গ্রেফতার করল পুলিশ। সূত্রের খবর, সইফুদ্দিন লস্করকে খুনের ঘটনায় অভিযুক্ত সিপিএম নেতা আনিসুর লস্কর ফেরার ছিল। তার মোবাইল ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করেই পাকড়াও করা হয় বলে জানা গিয়েছে।

03. বিশ্বভারতীর ফলক সরিয়ে ফেলার নির্দেশ
এই নির্দেশ জারি করল কেন্দ্রীয় শিক্ষা মন্ত্রক। বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ে প্রাক্তন উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তীর বিতর্কিত ফলক সরিয়ে দেওয়ার নির্দেশ জারি করল কেন্দ্রীয় শিক্ষা মন্ত্রক। বিশ্ববিদ্যালয় চত্বরে তা সরিয়ে দিয়ে নতুন ফলক বসাতে বলা হয়েছে।

04. কাজী নজরুল ইসলামের গান নিয়ে বিতর্ক
বাংলাদেশ থেকে কলকাতায় খিলখিল কাজী। প্রকাশ্যে পারিবারিক কাজিয়া।দাবি, অবিলম্বে বিকৃত গান সরাতে হবে। নজরুল অ্যাকাডেমি তৈরি করার আর্জি মুখ্যমন্ত্রীর কাছে।

05. কুপ্রস্তাবে রাজী না হওয়ায় গৃহবধূর বাড়িতে আগুন
হাওড়ার সাঁকরাইলে এক গৃহবধূকে উত্যক্ত ও কুপ্রস্তাব। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ওই গৃহবধূর বাড়িতে আগুন। পলাতক অভিযুক্ত যুবক। তদন্তে পুলিশ।

06. পুকুর থেকে দেহ উদ্ধর রঘুনাথগঞ্জে
রঘুনাথগঞ্জ থানার ভাগীরথী পল্লী এলাকায় এক পুকুরে এক ব্যাক্তির দেহ ভাসতে লক্ষ করে স্থানীয় বাসিন্দারা। তারপরই পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

07. সিঙ্গুরে দুর্ঘটনার কবলে যাত্রাদলের গাড়ি
সিঙ্গুরে খাসের বেড়ি এলাকায় জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে যাত্রাদলের গাড়ী। ঘটনায় আহত 12 জন কে সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে ১০ জনকে অন্যত্র স্থানান্তরিত করা হয়।

08. আন্তর্জাতিক পুরস্কার পেল সন্ন্যাসী দেশনায়ক ছবি
রিলিজের পর বিতর্ক শুরু হয়েছিল।কানাডার পর ফ্রান্সে সঙ্গীতে পরপর আন্তর্জাতিক শ্রেষ্ঠত্ব পুরস্কার এই ছবির।২০২২ এর ৪ঠা নভেম্বর সন্ন্যাসী দেশনায়ক মুক্তি পেয়েছিল।বিতর্ক শুরু করেছিল নেতাজি পরিবারের সদস্যরা।নেতাজীকে নিয়ে তৈরি এই ছবি।

09. ডায়মন্ডহারবারে গুলিবিদ্ধ যুবক
দিদির বাড়িতে ভাইফোঁটা নিতে গুলিবিদ্ধ হয়ে খুন হল এক যুবক। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা ডায়মন্ড হারবার থানা কুলেশ্বর এলাকায়।

10. আবারও নিউটাউনে বেপরোয়া জয় রাইড
ঘটনাটি ঘটেছে ইকোপার্ক বন্দের মোড় এলাকায়।বাইকের ধাক্কায় গুরুতর আহত এক ব্যক্তি।বাইক থামাতে গিয়ে আক্রান্ত ট্রাফিক পুলিশ।আটক এক যুবক



বিশেষ খবর

নানান খবর

Advertise with us

নানান খবর

দেখে নিন আজকের সেরা ১০টি খবর

আজ ট্রামের জন্মদিন...

উন্মোচিত হল 'বরিশালের প্রয়াত গুণীজন'

সন্দেশখালিতে ২ মন্ত্রী সুজিত বসু ও পার্থ ভৌমিক...

'ন্যায় যাত্রা'য় রাহুলের পাশে প্রিয়াঙ্কা

দেখে নিন আজকের সেরা ১০টি খবর

দেখে নিন এই সপ্তাহের স্পোর্টস রাউন্ড আপ- গেম পয়েন্ট...

বিস্ফোরক লকেট

বড়বাজার এলাকার বহুতলে আগুন

আইন ভাঙলেই ব্যবস্থা: রাজীব কুমার

দেখে নিন আজকের সেরা ১০টি খবর

অচৈতন্য অবস্থায় উদ্ধার মহিলা

৮ কোটি টাকার মাদক উদ্ধার

'খালিস্তান' মন্তব্য, রাজভবনে শিখ সম্প্রদায়...

'খালিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, ধিক্কার মিছিল শাসকদলের...



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া