সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: ঐশ্বর্যকে বিয়ে করলে সুসন্তান জন্মাবে না! মুখ ফসকে বেরিয়েছে, প্রকাশ্যে বললেন রজ্জাক

সংবাদ সংস্থা, মুম্বই | ১৫ নভেম্বর ২০২৩ ১২ : ১১


হচ্ছিল ক্রিকেটের কথা। দুম করে উদাহরণ টানলেন ঐশ্বর্য রাই বচ্চনের! তাই নিয়ে তুলকালাম দুই দেশ। যার ফলে প্রাক্তন পাকিস্তান ক্রিকেট অধিনায়ক আব্দুল রজ্জাক এখন বেকায়দায়। কোণঠাসা দুই দেশেই। বাধ্য হয়ে প্রকাশ্যে প্রাক্তন বিশ্ব সুন্দরীর কাছে ক্ষমা চাইলেন তিনি।

কী ঘটেছিল? চলতি বিশ্বকাপে পাকিস্তানের খারাপ পারফর্ম্যান্সের কারণে নিজের দেশেই সমালোচিত দল। মুখোমুখি সে দেশের সংবাদমাধ্যমের। সেখানেই খারাপ খেলার সাফাই দিতে বসে তিনি প্রথমে নাম নেন অধিনায়ক ইউনিস খানের। জানান, ইউনিসের উদ্দেশ্যে সৎ। তিনি সারাক্ষণ দেশের জন্য কিছু করার চেষ্টা করেন। সেটা দেখে অনুপ্রাণিত বাকিরাও। এরপরেই তিনি বলেন, ‘‘এখন যদি কেউ মনে করেন ঐশ্বর্য রাই বচ্চনকে বিয়ে করলেই সুসন্তান হবে সেটা একেবারেই ঠিক নয়। সবার আগে উদ্দেশ্য ভাল হতে হবে। না হলে ফল ভাল হয় না।’’ মঞ্চে ছিলেন সৈয়দ আফ্রিদি। তিনি উদাহরণ শুনে হেসে ফেলেন। হাততালিও দেন। ব্যস, দাবানলের মতো সেই ভিডিও ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। রে রে করে ওঠে বলিউড। নায়িকার অনুরাগীরাও। নিন্দার ঝড় আফ্রিদির এই আচরণের।



এরপরেই ফের প্রকাশ্যে আসেন রজ্জাক। আন্তরিক ভাবে ক্ষমা চান নায়িকার থেকে। জানান, তিনি কী বলতে গিয়ে কী বলে ফেলেছেন। এরকম বলার উদ্দেশ্য একেবারেই ছিল না। খেলার কথা বলতে গিয়ে কী করে বিনোদন দুনিয়ার মানুষদের টেনে আনলেন? সেটাও জানেন না। এখন তাঁর নিজেরই খারাপ লাগছে। রজ্জাকের কৈফিয়ৎ, তিনি নাকি মুখ ফসকে বচ্চনবধূর নাম নিয়ে ফেলেছেন। রজ্জাকের মতো ক্ষমা চেয়েছেন আফ্রিদিও। তাঁর সাফাই, তিনি ভাল করে না শুনেই হেসে ফেলেছেন। এটা তাঁর করা উচিত হয়নি।








বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া