সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Kareena Kapoor: কাকে আগলে রাখতে গিয়ে এবছর দিওয়ালির পার্টি মিস করলেন বলিউডের 'জানে জান' করিনা কাপুর?

নিজস্ব সংবাদদাতা | ১৪ নভেম্বর ২০২৩ ১০ : ০১


সংবাদসংস্থা, মুম্বই: "চামেলি", "জব উই মেট", "৩ ইডিয়টস" এবং সাম্প্রতিক "জানে জান" - করিনা কাপুর খান বলিউডে নিজের জায়গা পাকা করেছেন নিজ গুণেই। কাজ, সংসার, সবটাই সামলেছেন নিজের শর্তেই। ওটিটিতেও বাজিমাত করেছেন তিনি। সম্প্রতি দিওয়ালিতে তাঁকে দেখা গিয়েছে পরিবারের সঙ্গে। সন্তানদের নিয়ে একটা পারফেক্ট ফ্যামিলি ছবি তুলতে গিয়ে বেশ পরিশ্রম করছেন তিনি। অথচ চারিদিকে দিওয়ালি পার্টি। কোথাও নেই তিনি। এরকম কেন? মুম্বই সংবাদসংস্থার প্রশ্নের উত্তরে কী বললেন অভিনেত্রী?
পরিবারের সঙ্গেই সময় কাটাতে ভালবাসেন অভিনেত্রী। হাতে গোনা পাঁচজন বন্ধু তাঁর। দুই ছেলে, স্বামী সইফ আলি খান ও বন্ধুদের সঙ্গেই ব্যস্ত থাকেন তিনি। দিওয়ালি উপলক্ষে যখন বলিউডের চারদিকে শুধুই পার্টি, পরিবারের সঙ্গে ছবি তুলতে ব্যস্ত করিনা। তাঁর কথায়, "জীবনে প্রথম শট দিয়েছিলাম যেদিন, সেই দিন থেকে আজও আমার ওই একজনই স্পট বয়। পরিবার ও বন্ধুদের নিয়ে আমার পরিধিটা সীমিত। আমি ওখানেই খুশি। আমার আর কাউকে লাগে না। তাই আমি কোনও পার্টিতে যাই না। আমার জীবনে যাঁরা একবার আসেন, তাঁদের আমি আগলে রাখি আজীবন। ""
পার্টিতে গিয়ে সোশ্যালাইজ করা নতুন বন্ধু করার দিকে কোনও ঝোঁক নেই করিনার। তাই দিওয়ালিতে নিজের বাড়িতেই পার্টির আয়োজন করেছিলেন তিনি। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে হাসিখুশি পরিবারের একটি ছবি পোস্ট করেছিলেন। সেখানে সইফের পাশে দাঁড়িয়ে তিনি। সঙ্গে রয়েছে তৈমুর আর জেহ। দুই খুদে ব্যস্ত নিজেদের জগতে। ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, "সেই কবে থেকে একটা পারফেক্ট ফ্যামিলি ছবি তুলতে চাইছি , এখনও পারিনি।" সঙ্গে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী তাঁর অগণিত অনুরাগীদের।



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া