মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Sushant Singh Rajput: বলিউডে শুরুতেই ধাক্কা খেয়েছিলেন সুশান্ত সিং রাজপুত ? কোন কারণে প্রথম ছবির কাজ হাতছাড়া হতে বসেছিল তাঁর ?

নিজস্ব সংবাদদাতা | ০৫ মার্চ ২০২৪ ১৪ : ২২


সংবাদসংস্থা, মুম্বই: 
চলচ্চিত্র নির্মাতা অভিষেক কাপুর সম্প্রতি প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের কথা স্মরণ করিয়ে দিয়েছেন। অভিনেতার একাগ্রতা, কাজের প্রতি শ্রদ্ধা - প্রতিশ্রুতি এই সব কিছু নিয়েই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। কাপুর প্রাণবন্তভাবে স্মরণ করেছেন, "কাই পো চে"র অডিশনের সময় লক্ষণীয়ভাবে অতিরিক্ত ওজন ছিল সুশান্তের। সেই সময় অভিনেতাকে কী বলে ছিলেন পরিচালক?
সম্প্ৰতি মুম্বই সংবাদসংস্থার কাছে পরিচালক জানিয়েছেন যে, অডিশনের সময় তিনি সুশান্তকে একজন আমেরিকান অভিনেতার ছবি দিয়ে বলেছিলেন অনুরূপ শারীরিক গঠন প্রয়োজন ছবির জন্য। তাতে কী প্রতিক্রিয়া জানিয়েছিলেন সুশান্ত? পরিচালকের কথায়, ""তিনি বেশি কিছু বলতেন না। কিন্তু ৩ মাস, তিনি কঠোর পরিশ্রম করেছিলেন। সকাল ৬ টায় ক্রিকেট অনুশীলনের জন্য পৌঁছে যেতেন। তারপরে জিম যোগা। তাঁর একাগ্রতা শিক্ষণীয়। মাত্র তিন মাসেই তিনি তৈরি হয়ে গিয়েছিলেন ছবির জন্য। ""
সুশান্তের সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্ক রয়েছে বলেও প্রকাশ করেছেন কাপুর। "ফিতুর" ছবিতে সুশান্তকে কাস্ট করার ইচ্ছে ছিল তাঁর। অপ্রত্যাশিত কারণে, সেই স্বপ্ন বাস্তবায়িত হয়নি। রাজপুতকে শেষ পর্যন্ত "কেদারনাথ"-এ কাস্ট করা হয়েছিল। সেই সব দিনের কথা মনে করে পরিচালক বলেন, ""সে সময়েও চ্যালেঞ্জিং পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন অভিনেতা। সারা রাত বৃষ্টির দৃশ্যে অভিনয় করেছিলেন । তাঁকে দেখেই অনুপ্রাণিত হয়েছিলেন সারা আলি খান। ""



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া