মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Ram Charan: স্ত্রীর পদসেবায় রাম চরণ! ভাইরাল ভিডিও দেখে কী বলছে নেটপাড়া?

নিজস্ব সংবাদদাতা | ০২ মার্চ ২০২৪ ১৫ : ৪৪


সংবাদসংস্থা মুম্বই: ফ্লাইটে স্ত্রী উপাসনা কোনিদেলার পায়ে মাসাজ করে দিচ্ছেন দক্ষিণী সুপারস্টার রাম চরণ! টুইটারে ভাইরাল সেই ভিডিও।গুজরাটের জামনগরে যাচ্ছিলেন দু"জনে। সেই সময়ে ক্লান্ত স্ত্রীর পায়ে আনমনে মাসাজ করে দিচ্ছিলেন অভিনেতা, নিজে ফ্লাইটের জানলা দিয়ে উপভোগ করছিলেন আকাশ। সেই দৃশ্য ফ্রেমবন্দি করেছেন তাঁদের মেকআপ আর্টিস্ট।
যদিও ভিডিওটি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে নিয়েছেন উপাসনা। শুক্রবার সন্ধ্যায় হায়দরাবাদ বিমানবন্দরে এই দম্পতিকে দেখা গিয়েছিল। নীল এবং কালো পোশাকে সেজেছিলেন দু"জনে। তার পরেই উড়ানে এই ঘটনা। ভিডিওটি মুছে ফেলার আগেই ভাইরাল হয়ে যায়। অসংখ্য অনুরাগীরা মন্তব্য করেছেন সেই ভিডিওতে। একজন লিখেছেন, "কাপল গোল", সঙ্গে রেডহার্টের ইমোজি। আরেকজন লিখেছেন, "ওঁকে সেরা স্বামীর পুরস্কার দিন।"" মেকআপ শিল্পী জেবা হাসান দম্পতির ভিডিওটি শেয়ার করেছেন। অনন্ত-রাধিকার বিয়ের জন্য স্পেশ্যাল সেজেছিলেন দু"জনে। সেই লুক প্রকাশ্যে আনতে গিয়ে দম্পতির ব্যক্তিগত মুহূর্তও এখন অনুরাগীদের মুঠোফোনে। 
রাম এবং উপাসনা শৈশবের বন্ধু। এরপর বন্ধুত্ব থেকে প্রেম। এই জুটি বেশ কয়েক বছর ডেটিং করার পর ২০১২ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ২০২৩ সালে তাঁদের প্রথম সন্তান হয়। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে উপাসনা উল্লেখ করেছেন যে তিনি আবার মা হতে প্রস্তুত। পরিচালক বুচি বাবু সানার একটি শিরোনামহীন একটি ছবির প্রস্তুতি নিচ্ছেন রাম।



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া