সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Exclusive: উপরে ফুলের চাঁদোয়া! পাশাপাশি বসে গায়ে হলুদ সারলেন কাঞ্চন-শ্রীময়ী

নিজস্ব সংবাদদাতা | ০২ মার্চ ২০২৪ ১৬ : ১৫


বলিউডকে হার মানাচ্ছে টলিউডের বিয়ে! কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টরাজের বিয়ে নিয়ে সত্যিই টলিউডের ঘুম নেই! সবাইকে চমকে দিয়ে ২ মার্চ, শনিবার বিয়ের পিঁড়িতে তাঁরা। এদিন পাশাপাশি বসে গায়ে হলুদ সারলেন বর-কনে। মাথার উপরে ফুলের চাঁদোয়া। চারপাশেও ফুল আর ফুল। উদযাপনের কথা মাথায় রেখে বাসন্তি গাঁদায় সাজানো আসর। গায়ে হলুদের পরে পাশাপাশি বসে স্নানও সারেন তারা। আজকাল ডট ইনকে এক্সক্লুসিভ ছবি দিয়েছেন খ্যাতনামী চিত্রগ্রাহক তথাগত ঘোষ এবং তাঁর টিম। 



শুক্রবার দুই পরিবার আইবুড়ো ভাত খাওয়ায় তাঁদের। সেই ছবি প্রথম প্রকাশিত আজকাল ডট ইনে। তখনই শ্রীময়ীকে প্রশ্ন করা হয়েছিল, এত তাড়াতাড়ি এই অনুষ্ঠান কেন? উত্তর এড়িয়ে যান তিনি। শনিবার সকালে প্রকাশ, আজই তাঁদের বিয়ে। ৬ মার্চ রিসেপশন। ওই দিন আংটিবদল করবেন তাঁরা। ভোর থেকে এলাহি আয়োজন। সকাল সকাল দধিমঙ্গল। তারপর নাহ্নিমুখ। পুজোর কাজে শ্রীময়ীর পরনে লাল পাড় সাদা শাড়ি। সঙ্গে মুকুট, সোনার গয়না। কাঞ্চন অনায়াস হলুদ পাঞ্জাবিতে।






পরে গায়ে হলুদের সময় লাল পাড় হলুদ শাড়ি বেছে নেন অভিনেত্রী। দুই পরিবার এক হয়ে আচার-অনুষ্ঠানে মাতেন। মনের সুখে মেয়ে-জামাইকে হলুদ মাখিয়ে স্নান করার। রজনীগন্ধার উপরে হলুদ বসরাই গোলাপ দিয়ে তৈরি মুকুট পরে শ্রীময়ী যেন রাজকন্যে। পাশাপাশি বসে নিয়ম পালনের সময় তাই তাঁর থেকে চোখ ফেরাতে পারছিলেন না কাঞ্চনও। বিয়ের প্রাক পর্ব হবু দম্পতির নিজেদের বাড়িতেই হয়েছে। তবে বিয়ের সকালের যাবতীয় রীতি পালন হয়েছে দক্ষিণ কলকাতার বীরেন রায় বাসভবনে। এখানেই বসবে বিয়ের আসর। সন্ধেয় বর সাজবেন সাদা পাঞ্জাবি-লাল ধুতিতে। কনের জন্য রয়েছে লাল বেনারসি।  
  



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া