মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Ranveer-Deepika: বিয়ের ৫ বছরের জন্মদিনে, সমালোচনার ঝড় পিছনে ফেলে কোথায় উড়ে গেলেন 'দীপবীর'?

নিজস্ব সংবাদদাতা | ১৫ নভেম্বর ২০২৩ ১১ : ১০


সংবাদসংস্থা, মুম্বই: বলিউডে দাম্পত্যের নতুন সমীকরণ তৈরি করেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। সম্প্রতি "কফি উইথ করণ" এর অনুষ্ঠানে এসে এই দম্পতি নিজেদের সম্পর্কে একাধিক বিষয় নিয়ে কথা বলার পরে সমালোচনার ঝড় উঠেছিল তুমুল। তাঁদের মানসিকতা নিয়েও প্রশ্ন তুলেছিলেন নেটপাড়ার নীতি পুলিশরা। প্রাক্তন প্রেমিক অনুষ্কা শর্মা ও সহধর্মিনী দীপিকা পাড়ুকোনকে একই গল্প বলে প্রেম নিবেদন করেও ট্রোলের মুখে পড়েছিলেন রণবীর। সেই সব উড়ো সমালোচনার মুখে ঝামা ঘষে দিয়ে দম্পতি তাঁদের ৫ম বিবাহবার্ষিকীতে উড়ে গেলেন ইউরোপে।
ইউরোপের ব্রাসেলসে রণবীর এবং দীপিকা অনুরাগীদের সঙ্গে চুটিয়ে সেলফি তুলেছেন। বেশ কয়েকটি ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। একজন অনুরাগী দাবি করেছেন যে, তাঁরা ব্রাসেলসে বলিউডের এই পাওয়ার কাপেলকে দেখেছেন। তিনি একটি স্ন্যাপশটও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, একটি স্যালোঁর ভিতরে প্লাশ সোফায় বসে কথোপকথনে ব্যস্ত রণবীর ও দীপিকা।
রণবীর-দীপিকা ২০১৮ সালের ১৪ নভেম্বর, ইতালির লেক কোমোতে দীর্ঘ ছয় বছর ডেট করার পর গাঁটছড়া বাঁধেন। তবে তাঁরা চুপিসারে বিয়ে সেরেছিলেন ২০১৫ সালেই। করণের অনুষ্ঠানে এই দম্পতি সম্প্রতি তা ফাঁস করেন নিজেরাই। সঞ্জয় লীলা বনশালির "গোলিও কে রাসলীলা - রামলীলা" ছবির সেটে দুজনের প্রেম জমে ওঠে। এক সঙ্গে "বাজিরাও মস্তানি", "পদ্মাবত" এর মত হিট ছবি দিয়েছেন এই জুটি। আগামী দিনে, দীপিকাকে প্রভাসের বিপরীতে অ্যাকশন ফিল্ম "কালকি ২৮৯৮ এডি" এবং পরিচালক সিদ্ধার্থ আনন্দের এরিয়াল অ্যাকশন থ্রিলার ফিল্ম "ফাইটার"-এ হৃতিক রোশনের বিপরীতে দেখা যাবে। এছাড়াও তাঁর হাতে রয়েছে "সিংহম এগেইন"। অন্যদিকে রণবীরকে দেখা যাবে ফারহান আখতারের "ডন ৩" ছবিতে।



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া