রবিবার ২১ জুলাই ২০২৪

সম্পূর্ণ খবর

Ranojoy Bishnu: ভয়ঙ্কর সব মাদকদ্রব্য, ১৫টি পাসপোর্ট এবং একগুচ্ছ কার্ডসহ আটক রণজয় বিষ্ণুর পার্সেল! কীভাবে বিপদ থেকে উদ্ধার পেলেন অভিনেতা?

নিজস্ব সংবাদদাতা | ০৯ জুলাই ২০২৪ ১৯ : ৪১


নিজস্ব সংবাদদাতা: সময়টা ভালো যাচ্ছে না অভিনেতা রণজয় বিষ্ণুর। কিছুদিন আগেই ট্রেকিং করতে গিয়ে কোনওরকমে প্রাণ হাতে করে ফিরেছিলেন তিনি। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার বড়সড় প্রতারণার হাত থেকে একটুর জন্য রক্ষা পেলেন রণজয়। 

অভিনেতার তরফে জানা গিয়েছিল ফোনে তাঁর সঙ্গে প্রতারণার চেষ্টা করা হয়েছিল। আজকাল ডট ইন-এর সঙ্গে এ প্রসঙ্গে 'কোন গোপনে মন ভেসেছে' ধারাবাহিকের 'অনিকেত' বললেন, " হঠাৎ করেই ফোনে অচেনা নম্বর থেকে একটি কল আসে আমি সাধারণত অচেনা নম্বর থেকে ফোন এলে ধরি না। কিন্তু সেই নম্বর দেখে মনে হল মুম্বইয়ের তাই ফোনটা তুলেছিলাম। ভেবেছিলাম, হয়তো বলিপাড়ার কোনও কাস্টিং ডিরেক্টরের তরফে আমাকে যোগাযোগ করা হচ্ছে। যাই হোক, ফোনের ওপার থেকে হিন্দিতে বলা হল, একটি অনলাইন কেনাকাটার ওয়েবসাইট থেকে আমার নামের একটি পার্সেল আটক করেছে মুম্বই পুলিশ। আরও বলা হল, আমার আধার কার্ডের নম্বর এই পার্সেলের সঙ্গে লিঙ্ক করা রয়েছে। সেই নম্বর থেকেই এই পার্সেলটির রেজিস্ট্রেশন করা হয়েছে। এত নিখুঁত ছিল সেই মিথ্যে বলার ধরন যে বিন্দুমাত্র সন্দেহ হয়নি আমার। বরং খানিক ঘাবড়ে যাই। ভাবলাম, আমাদের অভিনেতাদের তো কাজের খাতিরেই নিজেদের পরিচয়পত্র অনেককে পাঠাতে হয় সেখান থেকে কিছু গণ্ডগোল হয়নি তো? এরপর সেই ব্যক্তি জানাল ফোন কলটি সে মুম্বইয়ের পশ্চিম অন্ধেরি থানায় ট্রান্সফার করছে। 

এরপরেই শুরু হল আসল মজা! ফোনে যান্ত্রিক স্বরে শুনতে পেলাম, মুম্বইয়ের অন্ধেরি থানায় যোগাযোগ করা হল। যে ব্যক্তি পুলিশ অফিসার হিসাবে পরিচয় দিয়ে কথাবার্তা শুরু করলেন তার গলার স্বর গলার ধরন অবিকল অজয় দেবগণ অভিনীত 'সিংহম' চরিত্রটির মতো। সে আমাকে জানাল, আমি বড়সড় বিপদে ফেঁসে গিয়েছি। আমার নামের সেই পার্সেলটি থেকে নাকি ভয়ঙ্কর সব মাদকদ্রব্য, ১৫টি পাসপোর্ট এবং একগুচ্ছ কার্ড পাওয়া গিয়েছে। বাঁচার একমাত্র উপায় একটি অ্যাপ ডাউনলোড করতে হবে যা নাকি ভারত সরকার দ্বারা অনুমোদিত। এবং সেই অ্যাপের ভিডিওতে আমার জবানবন্দি রেকর্ড করে তাদের পাঠাতে হবে। শুধু তাই না, আরও কড়াভাবে বলা হল এই কথা চলাকালীনই আমাকে সেই অ্যাপটি ডাউনলোড করে এইসব যাবতীয় কাজ করতে হবে। তখনই সন্দেহ হল আমার। সঙ্গে সঙ্গে সেই ফোন কল কেটে দিই!" রণজয় আরও বলেন, "আমার দৃঢ় বিশ্বাস ওই অ্যাপটি ডাউনলোড করলেই বড়সড় প্রতারণার শিকার হতাম!" 

এরপরেই সাধারণ মানুষের উদ্দেশ্যে অভিনেতার সতর্কবার্তা, "আপনারা ভুলেও এরকম ফোন পেলে ভয় পেয়ে যাবেন না, সদর্থকভাবে‌ কোনও সাড়া দেবেন না। এবং অতি অবশ্যই কোনও পরিস্থিতিতে অচেনা কোনও ব্যক্তি অথবা প্রতিষ্ঠানের তরফে ফোনের ওপার থেকে কোনও অ্যাপ ডাউনলোড করার নির্দেশ পেলে তা মানবেন না!"

প্রসঙ্গত, ছোটপর্দায় রমরমিয়ে চলছে 'কোন গোপনে মন ভেসেছে'। সেই ধারাবাহিকে রণজয় বিষ্ণু অভিনীত 'অনিকেত' চরিত্রটি জনপ্রিয়তা পেয়েছে।




বিশেষ খবর

নানান খবর

Advertise with us

নানান খবর

Tabu-Shah Rukh: 'সাথিয়া'র পর কেন শাহরুখের সঙ্গে আর কাজ করেননি তাবু? ২২ বছর পর মুখ খুললেন অভিনেত্রী ...

Breaking: টলিপাড়া থেকে তিন মাস বরখাস্ত পরিচালক রাহুল মুখোপাধ্যায়! কী হবে প্রসেনজিৎ-অনির্বাণের নতুন ছবির?...

Fawad Khan: ফিরছেন বলিউডে! জল্পনায় সিলমোহর দিয়ে মুখ খুললেন ফওয়াদ খান, ঠিক কী বললেন তিনি?...

Bengali serial: ভিলেনই নায়ক? অনিকেত শ্যামলীর পরিবর্তে এবার নতুন জুটি?...

Bollywood: প্রথমবার একরত্তি মেয়ের ছবি সামনে আনলেন আলি-রিচা, অভিনেত্রী নয় কোন পেশা স্বপ্ন ছিল করিনার?...

Arjun-Sreeja: অর্জুনের সব ছবি মুছে সোশ্যাল মিডিয়ায় আনফলো করলেন স্ত্রী সৃজা, নেপথ্যে সম্পর্কের ভাঙন?...

Anindita Sarbadhicari: হৃদরোগে আক্রান্ত অনিন্দিতা সর্বাধিকারী, অ্যাঞ্জিওপ্লাস্টির পর কেমন আছেন পরিচালক?...

Swastika Mukherjee: বাংলাদেশের কঠিন পরিস্থিতির জন্য নিজের কাজের মুক্তি আটকালেন স্বস্তিকা মুখোপাধ্যায় ...

Surjo premier: অবশেষে বড়পর্দায় 'সূর্য' উদয়, টলিউডে তারকাখচিত সন্ধ্যার সাক্ষী থাকলেন কারা?...

Ranveer-Sanjay: 'ধুরন্ধর' রণবীর, ভিলেন সঞ্জয় দত্ত? কবে থেকে শুটিং শুরু আদিত্য ধরের আগামী ছবির?...

Suriya: আদিম সময় থেকে বর্তমান, মোট ক'টি অবতারে 'কাঙ্গুভা'য় ধরা দেবেন সূরিয়া? ...

Deva: পিছোল শাহিদ কাপুরের আগামী ছবির মুক্তি! প্রেক্ষাগৃহে তা হলে কবে আসছে 'দেবা'?...

Bengali serial: পর্দার প্রিয় জুটি 'মহারাজ'-'পূজারিণী', অফস্ক্রিন কেমন কেমিস্ট্রি জমলো প্রতীক-রত্নপ্...

Pankaj Tripathi : তাঁকে নিয়ে তৈরি হওয়া মিম দেখে আদৌ খুশি হন? মুখ খুললেন পঙ্কজ ত্রিপাঠী...

Exclusive: ‘আলোচনায় বসা উচিত সরকারের’, বাংলাদেশ নিয়ে মত কবীর সুমনের...



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া