বৃহস্পতিবার ২৩ মে ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: নওয়াজের মেয়েও অভিনয়ে? ছাত্রদের তৈরি ছবি ‘সানফ্লাওয়ার’ কান উৎসবে

সংবাদ সংস্থা, মুম্বই | ২৫ এপ্রিল ২০২৪ ১৬ : ১৭


টিনসেল টাউনে খবর অফুরান। বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন নজরে বিনোদনে। জেনে নিন, সারাদিনের গরমাগরম খবর কী?-----

অভিনয়ে নওয়াজের মেয়ে!
ছোট থেকেই নওয়াজউদ্দিন সিদ্দিকির বড় মেয়ে শোরা অভিনয়ের প্রতি আগ্রহী। ক্যামেরার মুখোমুখি হবেন বলে বাবার অভিনয় শিক্ষাপ্রতিষ্ঠান থেকে রীতিমতো প্রশিক্ষণ নিয়েছেন। শোরা এখন ১৩। সম্ভবত এবারই সে বলিউডে পা রাখতে চলেছে। খবর ছড়াতেই নওয়াজের সঙ্গে যোগাযোগ করেছিল একাধিক সংবাদমাধ্যম। অভিনেতা জানিয়েছেন, তাঁর কোনও আপত্তি নেই। মেয়ে যদি নিজেকে প্রমাণ করতে পারে, টিকে যাবে।

কানে ‘সানফ্লাওয়ার’
ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট অফ ইন্ডিয়া (এফটিআইআই)-র চার জন ছাত্রের একটি ছোট ছবি বানিয়েছিলেন। নাম "সানফ্লাওয়ারস ওয়ের দ্য ফার্স্ট ওয়ানস টু নো"। ২০২৪-এর কান চলচ্চিত্র উৎসবে সেই ছবি মনোনীত হয়েছে। লা সিনেফের প্রতিযোগিতামূলক বিভাগের জন্য নির্বাচিত হয়েছে ছবিটি। চিদানন্দ এস নায়েকের পরিচালনায় ছবিটি ২৩ মে বুনুয়েল থিয়েটারে লা সিনেফ পুরস্কারের জন্য ১৭টি অন্যান্য ছোট ছবির সঙ্গে প্রতিযোগিতায় নামবে। ছবিতে ক্যামেরার দায়িত্বে সুরজ ঠাকুর। সম্পাদনায় মনোজ ভি। 

বাবাকে আগলে ছেলে
বচ্চন পরিবারের সবসময়ে পারিবারিক বন্ধনে বিশ্বাসী। সেই বিশ্বাস যে অটুট তার প্রমাণ মিলল বুধবার, আরও একবার। এদিন মুম্বইয়ে অমিতাভ বচ্চনকে মর্যাদাপূর্ণ লতা দীনানাথ মঙ্গেশকর পুরস্কার দেওয়া হয়। সেখানেই বাবাকে নিয়ে উপস্থিত অভিষেক বচ্চন। শুরু থেকে শেষ পর্যন্ত তিনি বাবাকে আগলে রেখেছেন। বিগ বি-কে ঘিরে যথারীতি জনজোয়ার। বাবার যাতে কষ্ট না হয় সেদিকে কড়া নজর ছিল ছোটা বি-র। সারাক্ষণ বাবার হাত ধরে ছিলেন। এই মুহূর্তগুলোই বুঝিয়ে দিয়েছে, বচ্চন পরিবারের ভাঙন গুঞ্জনমাত্র।

নতুন প্রেম!
নাগা চৈতন্য এবং শোভিতা ধুলিপালা নাকি একসঙ্গে ছুটি কাটাচ্ছেন? সামাজিক পাতায় তাঁরা নিজেদের আলাদা করে ছবি দিয়েছেন। কিন্তু পটভূমিকা এক। যা দেখে দুই তারকার অনুরাগীরা বুঝে গিয়েছেন, তাঁরা এক আকাশের নীচে! এর আগেও তাঁদের সম্পর্ক নিয়ে প্রচুর গুঞ্জন ছড়িয়েছে। তাঁরা কিন্তু ভুলেও মুখে খোলেননি।

ভাইজানকে কটাক্ষ!
বাড়ির বাইরে গুলিবর্ষণ তাঁকে থামাতে পারেনি। থমকে দিল অনুরাগীদের কটাক্ষ। ঠিক এটাই ঘটেছে সলমন খানের সঙ্গে। তিনি সব বিপদ তুচ্ছ করে পৌঁছে গিয়েছিলেন সঞ্জয় লীলা ভনশালির ‘হীরামাণ্ডি’র প্রিমিয়ারে। এই প্রথম তিনি ফাঙ্কি ড্রেসে সেজেছিলেন। কালো ঢিলেঢালা শার্টের সঙ্গে মোটিফ আঁকা প্যান্ট দেখে চোখ কপালে অনুরাগীদের। তাঁরা আওয়াজ দিয়ে বলে ওঠেন, ‘রণবীর সিং না দাবাং খান’!

তমান্নাকে সমন!
অনলাইনে আইপিএলের বেআইনি সম্প্রচারকাণ্ডে নাম জড়াল তমন্না ভাটিয়ার। খবর, মহারাষ্ট্র পুলিশের সাইবার অপরাধদমন শাখা অভিনেত্রীকে সমন পাঠিয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে। ২৯ এপ্রিল তাঁকে শাখার অফিসে হাজিরা দিতে বলা হয়েছে। গত বছর ‘ফেয়ার প্লে’ নামের একটি অ্যাপে আইপিএলের বেআইনি সম্প্রচারের অভিযোগ ওঠে। তদন্তে পুলিশের দাবি, মহাদেব বেটিং অ্যাপের সঙ্গে এই অ্যাপের যোগসূত্র রয়েছে। মহাদেব অ্যাপের প্রচারে জড়িত থাকায় অতীতে অভিনেতা রণবীর কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজ, গায়ক বাদশা-সহ একাধিক তারকাকে জিজ্ঞাসাবাদ করে মুম্বই পুলিশ। 

প্রেমে নেই আরহান-রাশা?
এমনই ইঙ্গিত দিলেন রবিনা ট্যান্ডন। তিনি নাকি মেয়েকে উপদেশ দিয়েছেন, আগে কেরিয়ার পরে প্রেম। মেয়ে রাশা ছাডানিও নাকি মায়ের বাধ্য। তাই মাঝে আরবাজ খান-মালাইকা অরোরার ছেলে আরহানের সঙ্গে দেখা গেলেও ইদানীং আর তাঁদের দেখা যাচ্ছে না। রাশার দাবি, তিনি পড়াশোনা আর অ্যাক্টিং ক্লাসে ব্যস্ত। ফলে, অন্য দিকে মন দেওয়ার সময় নেই। 









বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

Raveena Tandon: বলিউড ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির তুলনা করে বেকায়দায় রবিনা ট্যান্ডন?...

Shah Rukh Khan: হাসপাতালে ভর্তি শাহরুখ! কেমন আছেন এখন?

Tollywood: বাংলা জয় করে এবার প্যান ইন্ডিয়াতে 'দাবাড়ু' পরিচালক পথিকৃৎ বসুর চেকমেট ! ...

Katrina-Vicky: লন্ডনে ছুটি কাটাচ্ছেন 'ভিক্যাট'! অভিনেত্রীর মাতৃত্ব নিয়ে নতুন গুঞ্জন উস্কে দিলেন ভিকি?...

পৌরাণিক চরিত্রে এবার দীপান্বিতা রক্ষিত সান বাংলায় মা শীতলার চরিত্রে দেখা যাবে তাঁকে...

Breaking: আবারও ভিলেন হচ্ছেন যিশু! এবার শাস্তি দেবেন 'বব বিশ্বাস'?...

Tollywood: ডায়ালগ না বলেই অভিনয় করলেন সৌরসেনী, ঋষভ বসুরা? ছবি প্রসঙ্গে কী বললেন পরিচালক? ...

Tollywood: আবার বড়পর্দায় ঋষভ? 'কিশমিশ'- এর পর কোন সিনেমা? ...

Rakhi Sawant: হাসপাতালের বেডে শুয়েই খুনের হুমকি পেলেন রাখি সাওয়ান্ত? নেপথ্যে প্রাক্তন?...

Exclusive: এ কেমন সাজে পরান বন্দ্যোপাধ্যায়? প্রকাশ্যে এল 'পরান যাহা চায়'-এর ফার্স্ট লুক ...

Tiger-Karan: করণ জোহরের হাত ধরে ভাগ্যের চাকা ঘুরবে টাইগারের? আসছে কোন ছবি?...

Tollywood: শেষরক্ষা হল না, প্রয়াত 'আত্মারাম' উদয় শংকর, কী বললেন শোকাহত পরিচালক অনীক দত্ত?...

Tollywood: ছোটপর্দায় ফিরলেন যশ-মধুমিতা? আসছে কোন সিরিয়াল?...

Shiboprosad-Shruti: শুটিং চলাকালীন স্যর বলতেন 'শ্রুতি, ছবিটা সবাই দেখবে তো?' শিবপ্রসাদের জন্মদিনে আর কী বললেন ...

Parineeti-Karan: পরিণীতির বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করণের! নেপোটিজম নিয়ে উগরে দিলেন ক্ষোভ?...

সোশ্যাল মিডিয়া