মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Hrithik Roshan: স্কুলে রোজ কটাক্ষ, শিরদাঁড়ায় মারাত্মক সমস্যা, অভিনয়ে চিকিৎসকের 'না'! বর্তমানে এই অভিনেতাই সুপারস্টার!

নিজস্ব সংবাদদাতা | ০৪ মার্চ ২০২৪ ২০ : ৩৪


সংবাদসংস্থা, মুম্বই : শিরদাঁড়ায় সমস্যা ছিল, চিকিৎসকরা বলেছিলেন নাচ করতে পারবেন না। আজ তিনিই বলিউডের অন্যতম সুপারস্টার যাঁর নাচে মুগ্ধ আট থেকে আশি! তিনি আর কেউ নন, বলিউডের "ফাইটার" হৃত্বিক রোশন। সম্প্রতি মুম্বই সংবাদসংস্থার কাছে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন ছোটবেলায় তাঁকে স্কুলে কীভাবে প্রতিদিন বিদ্রুপ করা হত।
একটি সাক্ষাত্কারে অভিনেতা বলেন, “আমি মাঝে মাঝে অনুভব করেছি যে জীবন খুব অন্যায্য। স্কুলে, আমি এত খারাপ ধাক্কা খেয়েছিলাম যে আমি কথা বলতে পারতাম না। আমার কোনও বন্ধু  ছিল না। আমি খুব লাজুক ছিলাম, এবং স্কুল থেকে ফিরে এসে শুধু কাঁদতাম। স্কুলের দিনগুলো খুব বেদনাদায়ক ছিল। তার উপরে, ডাক্তাররা আমাকে বলেছিলেন যে আমি নাচতে, অভিনয় করতে পারবো না। আমার মেরুদণ্ডে সমস্যা ছিল। " সেইসব পরিস্থিতি কাটিয়ে আজ তিনি স্বপ্রতিভ।
তবে সেই ঘটনায় সেদিন ভেঙে পড়েছিলেন পড়ুয়া হৃত্বিক। "অক্ষমতা" তাঁকে কুঁকড়ে দিয়েছিল। সেই সব দিন আজ তাঁর কাছে একটি অভিজ্ঞতা। "যোধা আকবর" অভিনেতার কথায়, ""এখন ফিরে তাকালে ঈশ্বরকে ধন্যবাদ দিই। ওই সব পরিস্থিতি আমাকে অধ্যবসায় শিখিয়েছে। আমি যন্ত্রণা থেকে শিখেছি।""
সূত্রের খবর অনুযায়ী, এই মুহূর্তে হৃত্বিকের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৩৭০০ কোটি। জুহু-ভারসোভা লিংক রোডে রয়েছে অভিনেতার বিলাসবহুল ফ্ল্যাট। লোনাভলাতে রয়েছে ৭ একর জমির ওপর তাঁর বাগানবাড়ি। এছাড়াও, দিল্লি, বেঙ্গালুরুতেও সম্পত্তি রয়েছে "গুজারিশ" অভিনেতার।  



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া