মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Dhanush: বড়পর্দায় এবার অন্য ভূমিকায় ধনুশ পুত্র! বাবার পরিচালনায় নতুন কী করছেন ইয়াথ্রা?

নিজস্ব সংবাদদাতা | ০৪ মার্চ ২০২৪ ২০ : ৩৯


সংবাদসংস্থা মুম্বই: দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করতে চলেছেন সুপারস্টার ধনুশ-এর পুত্র ইয়াথ্রা ! মাত্র ১৮ তেই ডেবিউ? হ্যাঁ, তবে অভিনেতা হিসেবে নয়, একজন সিনেমাটোগ্রাফার হিসেবে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করতে চলেছেন ইয়াথ্রা। বড় চমক, ধনুশের ৫০ তম ছবির দায়িত্ব তাঁর সুপুত্রের হতেই। ছবির নাম "রায়ান", যেটি পরিচালনাও করবেন "ক্যাপ্টেন মিলার" অভিনেতা।
স্টারকিডের আত্মপ্রকাশে খুশির হাওয়া অভিনেতার অনুরাগীমহলে। যাইহোক, এটা স্পষ্ট নয় যে ইয়াথ্রা সিনেমাটোগ্রাফি দলের একটি অংশ, নাকি তিনিই রয়েছেন দলের নেতৃত্বে। নির্মাতারা আনুষ্ঠানিকভাবে বিষয়টি নিশ্চিত করেননি এখনও । তবে এটা পরিষ্কার যে বাবার কাছ থেকে নিপুণভাবে কাজ শিখতে চান ইয়াথ্রা।
গত ১৯ ই ফেব্রুয়ারি, ২০২৪ , চলচ্চিত্র নির্মাতারা প্রকাশ করেছিলেন যে ধনুশের ৫০ তম ছবি আসছে শীঘ্রই। যা তিনি পরিচালনা করবেন নিজেই। আনুষ্ঠানিকভাবে ছবির শিরোনাম হবে "রায়ান"। ছবির ফার্স্ট লুক পোস্টারও প্রকাশ করা হয়েছিল। যেখানে কালিদাস জয়রাম এবং সুদীপ কিষাণ ছিলেন। পরে ছবির কাস্টের নামও প্রকাশ্যে এনেছিলেন তাঁরা। এই ছবিতে থাকছেন এস যে সূর্য, সেলভারাঘবন, সারাথকুমার , অপর্ণা বালামুরালি, প্রকাশ রাজ এবং আরও অনেকে। অস্কারজয়ী এ আর রহমান এই ছবির মিউজিকের দায়িত্বে।
ইয়াথ্রার ডেবিউ নিঃসন্দেহে সুখবর। তবে স্টারকিডদের ইন্ডাস্ট্রি ডেবিউ নতুন বিষয় নয়। এর আগে ২০২৩ সালের আগস্টে, থালাপথি বিজয়ের জ্যেষ্ঠ পুত্র জেসন সঞ্জয় লাইকা প্রোডাকশনের সঙ্গে তাঁর পরিচালনায় আত্মপ্রকাশ করার কথা জানিয়েছিলেন। এস শঙ্করের মেয়ে অদিতি অভিনয়ে হাতেখড়ি দিয়েছেন ইতিমধ্যেই। পিছিয়ে নেই এ আর রহমান। তাঁর ছেলে এ আর আমীন সংগীত রচনার ক্ষেত্রেও পারদর্শিতা প্রমাণ করেছেন।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া