শনিবার ২০ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Drishyam: অজয় দেবগণ ও শ্রিয়া শিরণের ম্যাজিক এবার হলিউডে! শুরু হচ্ছে 'দৃশ্যম' এর রিমেক!

নিজস্ব সংবাদদাতা | ২৯ ফেব্রুয়ারী ২০২৪ ১৮ : ০৪


সংবাদসংস্থা, মুম্বই: "দৃশ্যম" এবার হলিউডে? প্যানোরামা স্টুডিওস বৃহস্পতিবার জানিয়েছে, "দৃশ্যম" ফ্র্যাঞ্চাইজি হলিউড রিমেকের জন্য, গালফস্ট্রিম পিকচার্স এবং জেওএটি (JOAT) ফিল্মসের সঙ্গে হাত মিলিয়েছে। মূল প্রযোজক আশির্বাদ সিনেমার কাছ থেকে মালয়ালম চলচ্চিত্র "দৃশ্যম" ও "দৃশ্যম ২" এর আন্তর্জাতিক রিমেক করার অধিকার অর্জন করেছে প্যানোরামা স্টুডিও।
শুধু তাই নয়, ছবিটি দক্ষিণ কোরিয়াতেও রিমেক হচ্ছে। এবং স্প্যানিশ ভাষায় তৈরির জন্য একটি আলোচনা চলছে। খুব তাড়াতাড়িই সে বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। প্যানোরামা স্টুডিওর চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর কুমার মঙ্গত পাঠক এই বিষয়ে মুম্বই সংবাদসংস্থার কাছে দেওয়া একটি সাক্ষৎকারে বলেন, "বিশ্বব্যাপী দর্শকদের সঙ্গে দৃশ্যম এর গল্প ভাগ করে নেওয়ার সুযোগ পেয়ে আমি উচ্ছ্বসিত। গালফস্ট্রিম পিকচার্স এবং জেওএটি ফিল্মসের সহযোগিতা পেয়ে আমরা খুব খুশি। কোরিয়া এবং হলিউডের পর, আমাদের লক্ষ্য আগামী তিন থেকে পাঁচ বছরের মধ্যে ১০টি দেশে দৃশ্যম রিমেক করা। "" ভারতীয় দর্শকের থেকে প্রচুর ভালবাসা পেয়েছে "দৃশ্যম"! এবার লক্ষ্য আন্তর্জাতিক স্তরের দর্শকদের মন জিতে নেওয়া।
২০১৩ সালে মুক্তি পেয়েছিল ক্রাইম থ্রিলার "দৃশ্যম"! ২০২২ এ মুক্তি পায় "দৃশ্যম ২"! গাল্ফস্ট্রিম পিকচার্সের মাইক কার্জ এবং বিল বিন্ডলি, এই ছবির প্রশংসায় বলেছেন, "ব্লেন্ডেড এবং আপগ্রেডেড! এই গল্প ইউ এস -এর অগণিত দর্শকের কাছে পৌঁছে দিতে আমরা তৈরি।"" কোরিয়ান এবং ইংরেজি সংস্করণের পাশাপাশি কন্নড়, তেলুগু, তামিল, সিংহল এবং ম্যান্ডারিন ভাষায়ও পুনর্নির্মিত হচ্ছে "দৃশ্যম"!



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া