মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Ranveer-Deepika: দীপিকার মতোই ফুটফুটে মেয়ে চাই! রণবীরের আবদার শুনে কী বলছেন হবু মা?

Reporter: নিজস্ব সংবাদদাতা | লেখক: অঙ্গনা ঘোষ ২৯ ফেব্রুয়ারী ২০২৪ ১৮ : ৪৪


সংবাদসংস্থা, মুম্বই: "বাজিরাও"এর লক্ষী লাভ! বৃহস্পতিবার সকালেই সুখবর শুনিয়েছেন "দীপিবীর"! চলতি বছরের সেপ্টেম্বরেই ঘর আলো করে আসবে তাঁদের প্রথম সন্তান। সেই সুবাদে ভাইরাল হয়েছে রণবীর সিংয়ের পুরনো একটি সাক্ষাৎকার। যেখানে অভিনেতা জানিয়েছেন, কার মত সন্তান চান তিনি!
"দীপিবীর" এর ছেলে হবে নাকি মেয়ে! বলাবাহুল্য এই নিয়ে বলিপাড়ায় ফিসফিস শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। পর্দার "রকি রান্ধাওয়া" আগেই জানিয়েছিলেন, মেয়ের বাবা হতে চান তিনি। শুধু তাই নয়, মেয়ে হবে দীপিকার মতোই ফুটফুটে। ২০১৮ সালের ১৪ নভেম্বর গাঁটছড়া বাঁধেন দীপিকা পাড়ুকোন ও রণবীর। সেই সময় একটি সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ""আমাদের বিয়ে হয়ে গেল। আর দু-এক বছরের মধ্যেই আমাদের সন্তান হবে। আপনাদের ভাবিকে খুব মিষ্টি দেখতে। আমি তো ওর ছোটবেলার ছবি মুগ্ধ হয়ে দেখি। তাই আমি চাই আমাদের একটা মেয়ে হোক, ঠিক দীপিকার মতোই ফুটফুটে।""
দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে গোটা বলিউড। তাঁদের ইনস্টাগ্রামে ভালবাসার ইমোজি পাঠিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। করিনা কাপুর খান শুভেচ্ছা জানিয়ে বলেছেন, ""জীবনের সবথেকে আনন্দময় অধ্যায়ে স্বাগত। অনেক শুভেচ্ছা।"" ভালবাসা জানিয়েছেন সোনম কাপুর, ও আরও অনেকে। রণবীরের প্রিয় বন্ধু অর্জুন কাপুর কমেন্টে লেখেন, ""বাবার এবার বেবি আসছে। তাও আবার বুবুর সঙ্গে।" সঙ্গে রেডহার্ট ইমোজি দিয়েছেন তিনি।
পুরনো সাক্ষাৎকারের পাশাপাশি আরও একটি বিষয় চোখ এড়ায়নি নেটপাড়ার। লক্ষ্মীবারেই সুখবর শুনিয়েছেন দম্পতি। সেই থেকে অনেকেই মনে করছেন, "বাজিরাও" এর লক্ষীলাভ হতে চলেছে।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া