সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Sayantani Guhathakurata: রাজর্ষি দে'র 'ও মন ভ্রমণ'এ প্রিয় নায়িকা স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সায়ন্তনী গুহঠাকুরতা

Reporter: নিজস্ব সংবাদদাতা | লেখক: অঙ্গনা ঘোষ ২৮ ফেব্রুয়ারী ২০২৪ ২০ : ৩০


নিজস্ব সংবাদদাতা: প্রিয় নায়িকার সঙ্গে স্ক্রিন শেয়ার! পরিচালক রাজর্ষি দে"র নতুন ছবি "ও মন ভ্রমণ" এর হাত ধরেই স্বপ্নপূরণ হল অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতার। আজকাল ডট ইন এর প্রশ্নে জানালেন, "আমার অনেক দিনের ইচ্ছে ছিল স্বস্তিকা দি"র সঙ্গে কাজ করার। ওর মত একজন শক্তিশালী অভিনেত্রীর সঙ্গে স্ক্রিন শেয়ার করা সত্যিই সৌভাগ্যের। অনেক কিছু শিখতে পারবো আশাকরি। একজন ভাল মানুষের সঙ্গে কাজ করলে নিজের অভিজ্ঞতাও বাড়ে। এমন সোজাসাপ্টা মানুষের প্রতি এমনিতেই ভালবাসা বাড়ে আমার। এর আগে তনুশ্রী দি"র সঙ্গেও কাজ করে খুব আনন্দ পেয়েছিলাম।"" রাজর্ষির ছবি মানেই ঝাঁ চকচকে কাস্ট। এই ছবিতেও অভিনয় করবেন স্বস্তিকা মুখোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, নুসরত জাহান, অনন্যা ব্যানার্জি, জুন মালিয়া, দেবলীনা কুমার , ও সায়ন্তনী। থিয়েটারের কিছু জনপ্রিয় মানুষও থাকবেন।
এই ছবিতে সায়ন্তনীর চরিত্র কেমন? মুখ খুলতে নারাজ অভিনেত্রী। তবে এই ছবির চিত্রনাট্য সেজে উঠবে তিনজন নারীর ঘিরেই। শুটিং শুরু হবে মার্চের শেষেই। কলকাতা ও থাইল্যান্ড জুড়ে হবে ছবির শুটিং। ছবিটি বিনোদনের পাশাপাশি দেবে বেশ কিছু সামাজিক বার্তাও। জীবনে যতই জটিলতা আসুক, সবকিছু শেষে গিয়ে ঠিক হয়ে যায়। অভিনেত্রীর কথায়, "এই ছবিটাও শাহরুখের ছবির মতই হ্যাপি গো লাকি- শেষে সব কিছু ভালই হবে। "" বা কিছু ঠিক থাকলে এই ছবিও মুক্তি পাবে চলতি বছরের শেষেই।



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া