সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Sunil Grover: শাহরুখের 'জওয়ান' এর পরে এবার কোন 'খান' শিবিরে যোগ দিচ্ছেন কৌতুক অভিনেতা সুনীল গ্রোভার ?

নিজস্ব সংবাদদাতা | ২৮ ফেব্রুয়ারী ২০২৪ ১৮ : ৪৫


সংবাদসংস্থা মুম্বই: ছোটপর্দার "গুত্থি" হোক বা "ডক্টর মসৌর গুলাটি"- কৌতুক অভিনেতা জনপ্রিয় তাঁর নিজ গুণেই। সম্প্রতি তাঁকে একটি বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল শাহরুখ খানের "জওয়ান"-এ। স্বল্প দৈর্ঘ্যের চরিত্রেও নিজস্বতার ছাপ রেখেছিলেন তিনি। সেই প্রসঙ্গে মুম্বই সংবাদসংস্থার কাছে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, সব কৃতিত্ব পরিচালক অ্যাটলি"র। তবে বলিপাড়ায় জোর গুঞ্জন, শাহরুখ- সলমনের পরে এবার সুনীলের লক্ষ্য আমির খান। তাঁর আগামী ছবিতে একটি বড় চরিত্রে অভিনয়ের সুযোগ পাচ্ছেন সুনীল। এই গুঞ্জন সত্যি হলে বলিউডে "খান ত্রয়ীর সঙ্গে কাজ করার স্বপ্নপূরণ হবে পর্দার "গুত্থি"র।
সুনীল অনেক আগেই আমির খানের "গজনি" ছবিতে কাজ করেছেন। ছোট চরিত্র ছিল । এবার সুনীলের লক্ষ্য শুধু স্ক্রিন শেয়ার করাই নয়, বরং চুটিয়ে অভিনয় করার। এই প্রসঙ্গে মুম্বই সংবাদসংস্থার কাছে দেওয়া একটি সাক্ষাৎকারে সুনীল বলেন, "তাঁর সঙ্গে কাজ করা মজার। কারণ তিনি বেশ কিছু আশ্চর্যজনক কাজ করেন"। অন্যদিকে শাহরুখ খান অভিনীত "ডাঙ্কি" ছবিতে অভিনয় করেছেন সুনীল গ্রোভারের ভাই অনিল গ্রোভার। সমালোচকরা মনে করছেন দুই ভাই মিলে চুটিয়ে কাজ চালিয়ে যাচ্ছেন।
এই মুহূর্তে "লাল সিং চাড্ডা"র পরে স্বল্প বিরতিতে আছেন "পারফেকশনিস্ট" আমির খান। শীঘ্রই অভিনেতার প্রত্যাবর্তন হবে। সুপারস্টারের আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় রয়েছেন তাঁর অনুরাগীরা। অন্যদিকে "সানফ্লাওয়ার ২" নিয়ে ব্যস্ত সুনীল। খুব তাড়াতাড়ি তিনি ফিরবেন কপিল শর্মার সঙ্গেও।  



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া