সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Jaya Prada: পলাতক জয়া প্রদা? প্রাক্তন সাংসদ-নায়িকার কীর্তিতে শোরগোল বলিপাড়ায়!

নিজস্ব সংবাদদাতা | ২৮ ফেব্রুয়ারী ২০২৪ ১৮ : ৪৬


সংবাদসংস্থা, মুম্বই : আচরণবিধি লঙ্ঘন সম্পর্কিত দুটি মামলায় "পলাতক" ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রাক্তন সাংসদ, অভিনেত্রী জয়া প্রদা।
বার বার নোটিশ এবং জামিন অযোগ্য পরোয়ানা সত্ত্বেও আদালতের শুনানির জন্য উপস্থিত হননি অভিনেত্রী। সেই নিয়েই শোরগোল। ঠিক কী হয়েছিল "তোফা" অভিনেত্রীর?
রামপুরের সাংসদ/বিধায়ক আদালত বেশ কয়েকবার তলব করার পর গত মঙ্গলবার অভিনেত্রীর বিরুদ্ধে জামিন অযোগ্য ওয়ারেন্ট (NBW) জারি করেছেন। সে বিষয়ে সিনিয়র প্রসিকিউশন অফিসার অমরনাথ তিওয়ারি জানিয়েছেন, জয়া প্রদার বিরুদ্ধে ২০১৯ সালের নির্বাচনী আচরণবিধি মামলা জমা পড়েছিল কেমরি থানায় এবং সোয়ার থানায় । যা এমপি/বিধায়ক আদালত, রামপুরের আদালতের অন্তর্ভুক্ত। সেই কারণেই জয়াকে হাজিরা দেওয়ার কথা বলা হয়েছিল। যা তিনি বার বার উপেক্ষা করেন। ইন্সপেক্টর রঞ্জি ত্রিবেদীর পাঠানো রিপোর্টে উল্লেখ করা হয়েছে অভিনেত্রীর মোবাইল ফোন বন্ধ ছিল। তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি। এর পরে, অভিযুক্ত অভিনেত্রীর বিরুদ্ধে সিআরপিসি ৮২ ধারায় ব্যবস্থা নেওয়ার জন্য আদালতে দাবি জানানো হয়। আদেশ জারি করে পরবর্তী তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ৬ মার্চ। এই ঘটনার পরিপ্রেক্ষিতে প্রাক্তন সংসদ সদস্যকে গ্রেফতার করার জন্য এবং পরবর্তী শুনানির তারিখে তাঁর উপস্থিতি নিশ্চিত করার জন্য পুলিশ সুপারকে একটি বিশেষ দল গঠন করার নির্দেশ দেওয়া হয়েছে। ঘটনা প্রকাশ্যে আসতেই বলিপাড়ায় অভিনেত্রীকে ঘিরে তৈরি হয়েছে জল্পনা।



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া