মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Sara Ali Khan: ডেভিড বেকহ্যামের মুখোমুখি সারা! কিংবদন্তি ফুটবলারকে নিয়ে কী বললেন অভিনেত্রী?

নিজস্ব সংবাদদাতা | ১৭ নভেম্বর ২০২৩ ১০ : ২৬


সংবাদসংস্থা, মুম্বই: ফুটবল কিংবদন্তি ডেভিড বেকহ্যাম বর্তমানে ভারতে রয়েছেন। নিউজিল্যান্ড বনাম ভারতের সেমিফাইনাল ম্যাচে ইউনিসেফ সংস্থার ব্র্যান্ড এম্বাসাডার হিসেবে সচিন তেন্ডুলকরের সঙ্গে তিনিও হাজির ছিলেন ওয়াংখেড়ে স্টেডিয়ামে। ভারত সফরে এসে বেকহ্যামকে দেখা গিয়েছে বি-টাউনের একাধিক সেলিব্রিটির সঙ্গে। শুধু তাই নয়,বলিউড অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে একটি খোলামেলা সাক্ষাৎকারে তিনি মন জিতে নিয়েছেন নেটপাড়ার। সেই সাক্ষাৎকারের মঞ্চেই সারার আত্মবিশ্বাস নজর কেড়েছে সবার।
কাজ ও ব্যক্তিগত জীবন কীভাবে সামাল দেন ফুটবল কিংবদন্তি? সেই আলোচনায় মুখ্য হয়ে ওঠে সাক্ষাৎকারে। সেখানেই অভিনেত্রীর কথোপকথন ও স্বভাবে মুগ্ধ  হয়েছে নেটপাড়া। বেকহ্যামের সঙ্গে তাঁর সাক্ষাতের একটি অংশ ইনস্টাগ্রামে শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, "ডেভিড বেকহ্যামের সঙ্গে এই সাক্ষাৎকারে অভিজ্ঞতা  অসাধারণ। আমরা সকলেই যে সেলিব্রিটির প্রশংসা করি, তিনি তার চেয়েও বেশি। জনহিতৈষী মানুষটির কথা আমাকে অবাক করেছে ৷ তাঁর দার্শনিক মন, ভাবনা আমাকে অনুপ্রাণিত করেছে। তিনি নিঃসন্দেহে অনুপ্রেরণা।""
ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার সঙ্গেই প্রশংসিত হয়েছেন সারা। তাঁর নম্র স্বভাব, কথা বলার ধরন, দেশের সংস্কৃতির ওপর আস্থা, নেটপাড়ার মন জয় করে নিয়েছে। এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মন্তব্য করে বলেছেন, বলিউডের একমাত্র ব্যক্তি যিনি এই সাক্ষাৎকার নেওয়ার জন্য যথেষ্ট শিক্ষিত।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া