মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: দীপাবলিতে দেবীর ১, মায়ের ‘মিষ্টি’ আশীর্বাদ, বললেন বিপাশা

সংবাদ সংস্থা, মুম্বই | ১২ নভেম্বর ২০২৩ ১২ : ১০


দেখতে দেখতে দেবী বসু গ্রোভার এক বছর। বিপাশা বসু সেই আনন্দ ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। সদ্যজাতর ছবি দিয়ে মিষ্টি বার্তাও দিয়েছেন। জানিয়েছেন, দেবী ঈশ্বরের সবচেয়ে মিষ্টি উপহার। দেবীকে আশীর্বাদ জানিয়ে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সবাই। আপাতত করণ সিং গ্রোভার আর মেয়েকে নিয়ে মলদ্বীপে ছুটিতে অভিনেত্রী। 

মেয়ের জন্যই বেশ কিছু বছর অভিনয় থেকে দূরে। তবে সম্প্রতি তিনি জানিয়েছেন, দেবী একটু বড় হয়েছেন। এবার আবার বিনোদন দুনিয়ায় দেখা যাবে তাঁকে। বিপাশার বার্তায় জানা গিয়েছে, দেবীর সঙ্গে এখনও অনেক যাত্রা তাঁর। অনেকটা জীবন দেখা বাকি। অভিনেত্রীর দাবি, মেয়ে তাঁর কাছে লক্ষ্মীস্বরূপিনী। সেই জন্যই দীপাবলিতে তার জন্মদিন পড়েছে।



মাস কয়েক আগে একটি লাইভ অনুষ্ঠানে দেবীর অসুস্থতার কথা প্রথম জানিয়েছিলেন বিপাশা। জানিয়েছিলেন, হৃদযন্ত্রে ছিদ্র নিয়ে জন্মেছিল তাঁর মেয়ে। ‘ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট’-এ ভুগেছিল সে। সেই সময় খুব ভেঙে পড়েছিলেন করণ। দেবীর তিন মাস বয়সে ওপেন হার্ট সার্জারি হয়। সুস্থ জীবন ফিরিয়ে দিতে বিপাশা সেই সময় মেয়ের সঙ্গে সমান তালে লড়েছিলেন। এখন দেবী সম্পূর্ণ সুস্থ। আপাতত তার আর কোনও সমস্যা নেই। সম্ভবত সেই কারণেই অনেক দিন পর্যন্ত অভিনেত্রী মেয়ের মুখ দেখাননি। 

 
 



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া