SNU

বৃহস্পতিবার ২০ জুন ২০২৪

সম্পূর্ণ খবর

AMIT SHAH: শুভেন্দুর ঘর থেকে চার আনাও পায়নি পুলিশ: অমিত শাহ

Sumit | ২২ মে ২০২৪ ১২ : ৫৭


আজকাল ওয়েবডেস্ক: ভূপতিনগরের সভা থেকে ফের একবার শুভেন্দু প্রসঙ্গে সুর চড়ালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রাজ্যের তৃণমূল সরকারকে টার্গেট করে অমিত শাহ বলেন, মমতা শুভেন্দুকে যত টার্গেট করবে বিজেপি শুভেন্দুকে তত উঁচু পদে নিয়ে যাবে। শুভেন্দুর ঘর থেকে চার আনাও পায়নি পুলিশ কিন্ত তৃণমূলের মন্ত্রীর ঘর থেকে ৫১ কোটি টাকা মিলেছে। এ থেকেই বোঝা যায় এরাজ্যে বিজেপিকে বদনাম করার চেষ্টা করছে তৃণমূল সরকার। বিজেপি পুলিশের অভিযানকে ভয় পায় না।
ইতিমধ্যেই ৫ দফা ভোট হয়ে গিয়েছে। সেই প্রসঙ্গে অমিত শাহ বলেন, ৫ দফাতেই ৩১০ টি আসন পার হয়ে গিয়েছে বিজেপির। বাংলা থেকে ৩০ টি আসন পাবে বিজেপি। এরপর তৃণমূলকে খণ্ড খণ্ড করে দেওয়া হবে। বাংলা থেকে মমতার বিদায় আসন্ন। অনুপ্রদেশকারীরাই তৃণমূলের ভোটব্যাঙ্ক। অনুপ্রবেশকারীদের স্বর্গরাজ্য বাংলা। তাঁদেরকে প্রশ্রয় দিতেই ক্যা-তে আঘাত করছেন মমতা।
এদিন অমিত শাহের মুখে ফের উঠে এল সন্দেশখালি প্রসঙ্গ। তিনি বলেন, সন্দেশখালির ঘটনা গোটা দেশকে নাড়িয়ে দিয়েছে। অপরাধীরা সকলেই তৃণমূলের ছাতার তলায় আশ্রয় নিয়েছে। বাংলায় উন্নতি নেই। রয়েছে শুধু বোমাশিল্প এবং সিন্ডিকেটরাজ।
ইন্ডিয়া জোট নিয়েও এদিন সরব ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন, ইন্ডিয়া জোটের মুখ শুকিয়ে গিয়েছে। গোটা দেশে যেভাবে মানুষ বিজেপিকে ভোট দিচ্ছেন তাতে ইন্ডিয়া জোটকে খুঁজে পাওয়া যাবে না। 




বিশেষ খবর

নানান খবর

Advertise with us

সোশ্যাল মিডিয়া



SNU