বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Suhana Khan: প্রথম ছবি থেকেই এত আয়? কেন সমালোচনার মুখে সুহানা?

নিজস্ব সংবাদদাতা | ২৪ ফেব্রুয়ারী ২০২৪ ১৫ : ১৪


সংবাদসংস্থা, মুম্বই: কয়েক কোটির সম্পত্তি কিনলেন শাহরুখ কন্যা সুহানা খান। মাত্র একটি ছবি থেকেই এত আয়? নেটপাড়ায় চরম কটাক্ষের শিকার "দ্য আর্চিস"-এর অভিনেত্রী।
মুম্বইয়ের আলিবাগে একটি বিশাল সম্পত্তিতে বিনিয়োগ করেছেন সুহানা । যার আয়তন প্রায় ০.৭৮২ হেক্টর (৭৮২০ বর্গ মিটার)। তাতেই চোখ কপালে উঠেছে নেটপাড়ার।
‘দ্য আর্চিস’ দিয়ে বলিউডে হাতেখড়ি হয় অভিনেত্রীর। মুম্বই সংবাদসংস্থার কাছে দেওয়া একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে সুহানা জানিয়েছিলেন, নেপোটিজমের বিষয়ে তাঁর কিছু বলার নেই। বরং তিনি গর্বিত তিনি বলিউডের "কিং খান" শাহরুখের মেয়ে। পাশাপাশি , "দ্য আর্চিস" ছবিতে "যব তুম না থে" গান সম্পর্কে তিনি বলেন, "আমি পেশাদার গায়ক নই, তাই নার্ভাস ছিলাম।"" তবে গানের প্রতি তাঁর ভালবাসার কথা জানিয়েছেন সুহানা।
পরিচালক জোয়া আখতার ‘দ্য আর্চিস’ -এ কয়েকজন প্রতিভাবান তারকাসন্তানকে একত্রিত করেছিলেন। ছবিটি ৭ ডিসেম্বর, ২০২৩, নেটফ্লিক্সে মুক্তি পায়। সেই ছবি উস্কে দিয়েছিল নেপোটিজম বিতর্কও। এবার সুহানার বিনিয়োগ দেখে অনেকের মনেই প্রশ্ন উঠছে যে, কত টাকা আয় তাঁর। অনেকেই অবশ্য তাঁর বুদ্ধিদীপ্ত বিনিয়োগকে সাধুবাদ জানিয়েছেন।
বলিউডে অনেক দিন ধরেই গুঞ্জন যে, বাবার সঙ্গে একটি প্রোজেক্টে কাজ করবেন সুহানা। তবে তাতে সিলমোহর পড়েনি এখনও।



বিশেষ খবর

নানান খবর

WORLD BOOK and COPYRIGHT DAY #aajkaalonline #WorldBookandCopyrightDay

নানান খবর

সোশ্যাল মিডিয়া