শুক্রবার ১২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Parineeti Chopra: বিয়ের ৬ মাস কাটতে না কাটতেই পরিণীতির গলায় বিরহের সুর?

নিজস্ব সংবাদদাতা | ২৫ অক্টোবর ২০২৩ ১৪ : ৩২


সংবাদসংস্থা, মুম্বই: ‘মানা কে হাম ইয়ার নেহি" - বিয়ের কয়েক মাস কাটতে না কাটতেই এমন বিরহের সুর কেন পরিণীতি চোপড়ার গলায়? দাম্পত্যের তাল কাটলো নাকি? ২৫ জানুয়ারির সকাল থেকেই গুঞ্জন নেটপাড়ায়।
পরিণীতি শুধু একজন প্রতিভাবান অভিনেত্রীই নন, একজন প্রশিক্ষিত শাস্ত্রীয় গায়কও। বারবার গানের প্রতি তাঁর ভালবাসা প্রকাশ করেছেন তিনি। এমনকি বিয়ের দিন সহ কয়েকটি অনুষ্ঠানে তাঁর গানের দক্ষতা প্রদর্শন করেছেন। এবার আনুষ্ঠানিকভাবে গানকেই পেশা করতে প্রস্তুত "শুদ্ধ দেশি রোমান্স" অভিনেত্রী। ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে বড় খবরটি ভাগ করেছেন তিনি নিজেই।
"মানা কে হাম ইয়ার নেহি" মিউজিক ভিডিওর প্রথম লুক শেয়ার করে তিনি জানিয়েছেন, সঙ্গীত, তাঁর কাছে, সবসময় আনন্দের। যেকোনও ঝড়ের মধ্যে অভিনেত্রীকে শান্ত রাখে এই গানই। অভিনেত্রীর কথায়, ""আমি সারা বিশ্বের অগণিত সঙ্গীতজ্ঞদের, মঞ্চে পারফর্ম করতে দেখেছি। এখন অবশেষে সেই বিশ্বের অংশ হওয়ার সময় এসেছে। আমি আমার জীবনের একটি সম্পূর্ণ নতুন অধ্যায় শুরু করার জন্য খুব ভাগ্যবান। এই সঙ্গীত যাত্রা শুরু করতে আমি খুবই উত্তেজিত। এই অজানা পথকে আলিঙ্গন করা, সমস্ত ভয়ের মুখোমুখি হওয়া সর্বোপরি আমার গান জীবনের অভিষেক নিয়ে আমি উছ্বসিত।""
নতুন মিউজিক ভিডিওতে পরিণীতির গাওয়া গানগুলোর মধ্যে উল্লেখযোগ্য হল "মেরি পেয়ারি বিন্দু" ছবির ‘মানা কে হাম ইয়ার নেহি ’-গানটির ফিমেল ভার্সন। "কেশরী" চলচ্চিত্রের "তেরি মিট্টি " গানটির ফিমেল ভার্সনও এবং "দ্য গার্ল অন দ্য ট্রেন" থেকে "মতলবি ইয়ারিয়ান" গানটি।
২০২৩ এর ২৪ সেপ্টেম্বর অভিনেত্রী রাজস্থানের উদয়পুরে, রাজনীতিবিদ রাঘব চাড্ডার সঙ্গে গাঁটছড়া বাঁধেন। সেই বিশেষ অনুষ্ঠানে "ও পিয়া" গানটি গেয়ে তিনি সকলের মন জয় করে নিয়েছিলেন।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া