মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Ranveer-Ranbir: রণবীর সিং নন, 'রাম' চরিত্রে পরিচালকের প্রথম পছন্দ ছিলেন কোন অভিনেতা?

নিজস্ব সংবাদদাতা | ১৭ নভেম্বর ২০২৩ ১৮ : ২৮


সংবাদসংস্থা, মুম্বই: সঞ্জয় লীলা বনসালির ব্লকবাস্টার "গোলিয়ন কি রাসলীলা-রামলীলা" এই ১৫ নভেম্বর পা রাখল ১০ বছরে। এক দশক পরেও, ছবিটি বলিউডের অন্যতম আইকনিক ট্রেন্ডসেটার হিসেবে রয়ে গেছে। এই ছবি দর্শকদের রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের মত সিজলিং জুটি দিয়েছে। এমনকি বাস্তব জীবনেও এই জুটি সুখে দাম্পত্য উপভোগ করছে। কিছু দিন আগে জানা গিয়েছিল এই ছবির জন্য পরিচালকের প্রথম পছন্দ ছিলেন করিনা কাপুর। তবে অনেকেই জানেন না যে, রণবীর সিংয়ের আগে আগে, রণবীর কাপুর ছিলেন "রাম" চরিত্রের জন্য বনসালির প্রথম পছন্দ। তাঁকে নিয়ে পোস্টার শুটও করে ফেলেছিলেন তিনি।
"গোলিয়ন কি রাসলীলা-রামলীলা" র অন্যতম লেখক গরিমা, সম্প্রতি প্রকাশ করেছেন যে, বনসালি যখন প্রথম ছবিটির কথা টিমের কাছে বর্ণনা করেছিলেন, তখন দুটি পোস্টার উপস্থাপন করেছিলেন। যার মধ্যে রণবীর কাপুর ছিলেন "রাম" চরিত্রে। এবং অন্য একটি পোস্টারে ছিল সোনম কাপুরের। তবে ঘটনাক্রমে কাপুরের বদলে ছবিতে জায়গা করে নেন রণবীর সিং। এবং করিনার পরিবর্তে দীপিকা। বাকিটুক তো ইতিহাস।
"গোলিয়ন কি রাসলীলা-রামলীলা"র ১৫ বছরের উদযাপনে রণবীর ইনস্টাগ্রামে শুটিংয়ের কিছু ভিডিও পোস্ট করেছেন। এবং ক্যাপশনে লিখেছেন, "এই একটা ছবি আমাদের জীবন বদলে দিয়েছে। আগামী দিনে আরও চমক অপেক্ষা করে আছে। "



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া