শনিবার ২৭ জুলাই ২০২৪

সম্পূর্ণ খবর

Lifestyle: আলোর উৎসব হোক উজ্জ্বল! নিখুঁত লুকের জন্য রইল কিছু লাইফস্টাইল টিপস!

নিজস্ব সংবাদদাতা | ০৭ নভেম্বর ২০২৩ ১৭ : ৪১


আজকাল ওয়েবডেস্ক: উৎসবের মরসুম। সপ্তাহান্তেই দীপাবলি। আলোয় সেজে উঠবে চারপাশ। সেই আবহে আরও একবার সেজে ওঠার পালা। নতুন জামা, জুতো, ব্যাগ, গয়নায়। কিন্তু ট্রেন্ড অনুযায়ী সেজে উঠতে অনেক সময়েই বেশ কিছু মুশকিলে পড়তে হয়। কখনও নতুন জুতো নিয়ে। ও কখনও নতুন ব্লাউজ বা ড্রেস নিয়ে। সেক্ষেত্রে এই কয়েকটি বিশেষজ্ঞের টিপস বেশ কার্যকরী হবে।
ব্লক হিল হোক , পাম্প-হিল বা পেনসিল হিল , ট্রেন্ডিং পোশাকের সঙ্গে এই ধরনের জুতো বেশ মানানসই। তবে হিল পরে ঠাকুর দেখা বা অনেকক্ষণ এই ধরনের জুতো পড়ে থাকলে পায়ে ব্যথা হওয়া অস্বাভাবিক নয়। কী করবেন? হিল কুশনস ও ফোর-ফুট প্যাড ব্যবহার করুন। এতে পায়ের পাতায় চাপ কম পড়বে। ব্যথাও হবে না।
পাশ্চাত্য পোশাকের সঙ্গে স্টেটমেন্ট নেকলেস এখন ফ্যাশনে ইন। কিন্তু নেকলেসের হুকে বারবারই আটকে যায় ঘাড়ের ছোট ছোট চুল। রেহাই পেতে ব্যবহার করুন রেগুলার টেপ। তাতেই হবে মুশকিল আসান।
দীপিকা পাড়ুকোনের মত বড় মোটিফ দুল কিনেছেন? কিন্তু সারাদিন ওই ভারী দুল কীভাবে পড়বেন সেই নিয়ে চিন্তিত। কানের পিছনে লাগিয়ে নিন ইয়ার-লোব। সেলিব্রিটিরাও এই কৌশলে বড় দুল পড়েন অনেকক্ষণ সময় ধরে।
দামি সুগন্ধি কিনেছেন? আপনি চান সেই সুগন্ধ আপনার শরীরে লেগে থাকুক অনেকক্ষণ। সুগন্ধি ব্যবহার করার আগে নির্দিষ্ট স্থানে লাগিয়ে নিন ভেসলিন বা পেট্রোলিয়াম জেলি। তাহলেই হবে বাজিমাত।
উৎসবের সময়ে আপনার চুল নির্জীব হয়ে আছে? এদিকে শ্যাম্পু করার সময় নেই হাতে? লাগিয়ে নিন অল্প ট্যালকম পাউডার। তাহলেই হবে মুশকিল আসান।
ডিপনেক টপ পরবেন? গলার কাছে লাগিয়ে রাখুন ডাবল-সাইড-টেপ। তাহলেই আর অস্বস্তিতে পড়তে হবে না আপনাকে। ব্লাউজ, ওড়না সঠিক ভাবে সামলাতেও আপনি এটি ব্যবহার করতে পারেন।




বিশেষ খবর

নানান খবর

Advertise with us

নানান খবর

Eye Care: পরার আগে জেনে নিন কন্ট্যাক্ট লেন্সের খুঁটিনাটি ...

Health Benefits: বয়স কমাতে পারে এই অভ্যাস? কী তথ্য প্রমাণ দিচ্ছেন জনৈক চিকিৎসক?...

Lifestyle: সব কাজ করতেই দেরি হয় আপনার? প্রোক্র্যাসটিনেশনের সমস্যা নয় তো? ...

Health care: কন্ট্যাক্ট লেন্স ব্যবহার করছেন? চোখের ক্ষতি এড়াতে সতর্ক থাকুন, রইল চিকিৎসকের পরামর্শ ...

Child Health: সন্তানের ঘন ঘন অসুস্থ হয়ে পড়া আটকাবেন কোন উপায়ে? কী পরামর্শ দিচ্ছেন চিকিৎসক? ...

R.Madhaban Weight Loss: বয়স বাড়লে ওজন কমানো চ্যালেঞ্জিং? জানুন, মাত্র ২১ দিনে কীভাবে ওজন কমিয়েছেন ৫৪ বছরের এই অভিনেত...

Skin Care: সুস্বাস্থ্য থেকে উজ্জ্বল ত্বক! ফল পাবেন এই এক ফলেই! ...

Anti Ageing Hacks: বয়সের ছাপ পড়বে না, যদি রোজ অভ্যাস করেন এই ৭ টি কাজ...

Psychological Facts: সফল ও সুখী জীবনের রহস্য! গোপনে রাখুন এই কয়েকটি তথ্য! ...



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া