শনিবার ২০ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Sonakshi Sinha: মৌনতা ভেঙে রোমান্টিক ছবিতে সোনাক্ষী সিনহা? বিপরীতে কে?

নিজস্ব সংবাদদাতা | ০১ মার্চ ২০২৪ ২০ : ২৩


সংবাদসংস্থা মুম্বই: সোনাক্ষী সিনহা এবং প্রযোজক বিশাল রানা, তাঁদের আসন্ন শিরোনামহীন রোমান্টিক থ্রিলারের ছবির ঘোষণা করেছেন। নবাগত পরিচালক করণ রাওয়াল দায়িত্ব নিয়েছেন এই ছবির। এই প্রোজেক্ট সম্পর্কে উত্তেজনা প্রকাশ করে, বিশাল বলেছেন, "এমন একটি আশ্চর্যজনক দলের সঙ্গে এই যাত্রা শুরু করতে পেরে আমি রোমাঞ্চিত। সোনাক্ষী এবং করণের মতো প্রতিভাদের সঙ্গে কাজ করা সত্যিই উত্তেজনাপূর্ণ। স্বপ্ন বাস্তব হওয়ার অপেক্ষা করছি।""
মুম্বই সংবাদসংস্থার কাছে দেওয়া একটি সাক্ষাৎকারে সোনাক্ষী বলেন, “ইচেলন প্রোডাকশনের সঙ্গে এটি আমার প্রথম উদ্যোগ। আমি সবসময় নতুন এবং উত্তেজনাপূর্ণ ভূমিকা খুঁজি। নতুন এই চরিত্রটির জন্য আমি খুবই খুশি।" অভিনেত্রীকে শেষবার প্রাইম ভিডিওর "দাহাদ"-এ দেখা গিয়েছিল। যেখানে বিজয় ভার্মা এবং গুলশান দেবিয়াও মুখ্য ভূমিকায় ছিলেন। প্রথম সিজনের সাফল্যের পর, জোয়া আখতার নিশ্চিত করেছেন যে "দাহাদ" এর সিজন ২ ফিরছে খুব তাড়াতাড়ি। রীমা ইতিমধ্যে স্ক্রিপ্টের কাজ শুরু করেছেন।
বলিপাড়ায় অনেক দিন ধরেই গুঞ্জন সোনাক্ষীর বিয়ের। সমালোচকের দাবি সেই কারণেই স্ক্রিন থেকে এতদিন দূরে ছিলেন "দাবাং" অভিনেত্রী। ২০১০ এ সলমন খানের বিপরীতে বলিউড ডেবিউ হয় তাঁর। এর পরে অনেক ছবিতেই নিজেকে প্রমাণ করেছেন তিনি। "আকিরা", "দাহাদ" তার মধ্যে উল্লেখযোগ্য। বলিউডের "খিলাড়ি" অক্ষয় কুমারের সঙ্গেও বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন তিনি।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া