সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Television: ‘কেমিস্ট্রি মাসি’র পর ফের ছোটপর্দায় সপ্তর্ষি, কোন চরিত্রে দেখা যাবে তাঁকে?

নিজস্ব সংবাদদাতা | ২২ ফেব্রুয়ারী ২০২৪ ২০ : ১৩


সপ্তর্ষি মৌলিক আপাতত ‘কেমিস্ট্রি মাসি’র ‘ঋভু’। পিতৃতান্ত্রিকতা নিয়ে যে বেড়ে উঠেছে। তাই নির্দিষ্ট সময়ের পরে তার মা ‘সুচরিতা লাহিড়ী’ ওরফে দেবশ্রী রায় রসায়নের প্রাইভেট টিউশন করাতে চাইলে কোথাও যেন তার আঘাত লাগে। সে মাকে ঘরোয়া ভাবেই দেখতে চেয়েছে বরাবর। কাট টু কালার্স বাংলার ‘ফেরারি মন’। একদম বিপরীত চরিত্রে ফের ছোটপর্দায় ‘এক্কাদোক্কা’র ‘পোখরাজ’। এবার তিনি আইপিএস ‘রুদ্রপ্রতাপ সিং’। খবর, ধারাবাহিকে ক্যামিও চরিত্রে দেখা যাবে তাঁকে।

পর্দায় তাঁর অভিনীত চরিত্রগুলো যথেষ্ট জনপ্রিয়। তারপরেও সপ্তর্ষি হঠাৎ ছোটপর্দায় ক্যামিও চরিত্রে?

জানতে আজকাল ডট ইন যোগাযোগ করেছিল তাঁর সঙ্গে। সপ্তর্ষি বললেন, ‘‘এক, কোনওদিন প্রশাসনিক অফিসারের চরিত্রে অভিনয় করিনি। ফলে, সেই লোভ ছিলই। দুই, বরাবর বড় চরিত্রে কাজ করেছি। ক্যামিও করার অভিজ্ঞতাও থাকা দরকার।’’ সেই অনুযায়ী, সপ্তর্ষিকে গত দু’দিন ধরে ধারাবাহিকে দেখা যাচ্ছে। গল্পে তিনি কীভাবে উপস্থিত? জানা গিয়েছে, ধারাবাহিকের নায়িকা তুলসী পড়াশোনায় ভাল। কলেজের টপার সে। কিন্তু তাঁর স্বামী অগ্নি একেবারেই উল্টো। ফলে, পরীক্ষায় সে ব্যর্থ। সেই সময় কলেজের অনুষ্ঠানে উপস্থিত প্রাক্তন ছাত্র নিখিল বোস। কলেজ "ক্যাসানোভা" নিখিল ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করে পার্টিতে উপস্থিত তুলসীর বোন তিতিরের সঙ্গে। তাতেই অঘটন। কলেজের ছাদ থেকে পড়ে মৃত্যু হয় তুলসীর বোনের। এই খুনের কিনারা করতেই ধারাবাহিকে নতুন চরিত্র ‘রুদ্রপ্রতাপ সিং’।



সপ্তর্ষির উপস্থিতি কি এত অল্প দিনে ফুরোনোর? খবর, সপ্তর্ষির ট্র্যাক নাকি বাড়ছে। অভিনেতার কাছে প্রশ্ন রাখতেই তাঁর জবাব, ‘‘শুরুতে শুনেছিলাম, তুলসীকে অনুপ্রাণিত করতেই আমার আগমন। যাতে পড়াশোনার পর নিজের ভবিষ্যত নিয়ে ভাবে সে। এখন মনে হচ্ছে, চরিত্রের দৈর্ঘ বাড়তেও পারে। হয়তো মাঝেমধ্যেই দেখা যেতে পারে আইপিএস অফিসারকে। সেটা অবশ্যই আলোচনা সাপেক্ষ।’’ অনুরাগীরাও ইতিমধ্যে সপ্তর্ষির নতুন রূপে মুগ্ধ। অভিনেতার মতে, ভাল সাড়া পাচ্ছেন সবার থেকে।



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া