শনিবার ২০ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Kolkata: কলকাতাতেই থাই ফুড চেখে দেখতে চান? ক্লাব ভার্দে'তে বিশেষ আয়োজন, থাকবে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত

Reporter: নিজস্ব সংবাদদাতা | লেখক: অঙ্গনা ঘোষ ১৯ ফেব্রুয়ারী ২০২৪ ২০ : ৪৩


নিজস্ব সংবাদদাতা: সুগন্ধি টম কা ভেজিটেবল হোক বা ক্লাসিক টম কা গাই- থাই ফুড মানেই একরাশ ভাললাগা। কিন্তু সেট থাই ফুড চেখে দেখতে থাইল্যান্ড ছুটতে হবে না মোটেও। কলকাতায় বসেই পাবেন থাই ফুডের মজা। কোথায়? বুদেরহাট রোড, চক গড়িয়া, পঞ্চসায়ার, কলকাতার ক্লাব ভার্দে"তে। সেখানে ২৯ ফেব্রুয়ারি, ২০২৪, পর্যন্ত চলবে থাই ফুড ফেস্টিভ্যাল। দু"জনের জন্য খরচ, ট্যাক্স বাদে মোটামুটি ১০০০ টাকা।


লোভনীয় মেনুতে থাকছে স্টার্টার থেকে শুরু করে মেন কোর্স, ডেজার্ট - থাইল্যান্ডের দুর্দান্ত সব খাবার। সুগন্ধি টম কা ভেজিটেবল এবং ক্লাসিক টম কা গাই সহ বিভিন্ন স্যুপ। এছাড়াও থাকছে থাই স্টাইল টাউ কোয়া, সুস্বাদু থাই চিকেন স্কেওয়ারস এবং থাই ফিশ কেক-এর মতো বিভিন্ন ধরনের স্টার্টার। ঐতিহ্যবাহী কায়েং খিয়াও, ভেজিটেবল মাসামান কারি এবং ফিশ পানং কারি। থাকছে ইউ ষ্টির-ফ্রাইস ও ট্যান্টালিজিং গ্যাং পেট গাই ও রিফ্রেশিং টব টিম গ্রোব ডেজার্ট।


ক্লাব ভার্দে"র ইউনিট হেড, সুসান্ত গড়াই,এই ফুড ফেস্টিভ্যাল প্রসঙ্গে বলেন, "থাই খাবার এখানে খুবই জনপ্রিয়। তা শুধু থাই কারির মধ্যেই সীমাবদ্ধ নয়। নতুন অনেক কিছু এক্সপ্লোর করার আছে। আমি সবাইকে অনুরোধ করব, আমাদের বিভিন্ন নিরামিষ এবং আমিষ থাই খাবারগুলো চেখে দেখুন।" হেড শেফ সৌমিত্র সেন জানিয়েছেন, প্রত্যেকটি মেনু একেবারে খাঁটি থাই-রীতি মেনেই তৈরি করা হয়েছে। তিনি বলেন, "আমি সকলকে থাই কোকোনাট নুডুলস, থাই ফিশ কেক এবং নারকেল ডেজার্ট খাওয়ার অনুরোধ করব।"
তাহলে আর দেরি কীসের? এই সপ্তাহান্ত না হয় কাটুক থাইল্যান্ডের মেজাজেই।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া